Home শিক্ষা ও ক্যাম্পাস নোবিপ্রবিতে বাংলা নববর্ষ উদযাপনে মঙ্গল শোভাযাত্রা

নোবিপ্রবিতে বাংলা নববর্ষ উদযাপনে মঙ্গল শোভাযাত্রা

86

নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বাংলা নববর্ষ-১৪৩১ উপলক্ষ্যে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৪ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলমের উপস্থিতিতে এ শোভাযাত্রা বের করা হয়।শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ জসীম উদ্দিন, পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ মহিনুজ্জামান, নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনে সহ-সভাপতি জিয়াউর রহমান ভূঁইয়া সম্রাট ও সাধারণ সম্পাদক ইবনে ওয়াজিদ ইসলাম ইমনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

নোবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মোঃ দিদার-উল-আলম নববর্ষের শুভেচ্ছা বার্তায় বলেন, পহেলা বৈশাখ বাঙালি জাতির প্রাণের একটি উৎসবে রূপ নিয়েছে। পুরাতন গ্লানিকে মুছে সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা গোটা জাতি আমেজ ও আনন্দঘন পরিবেশে এ দিনটি উদযাপন করে আসছে। এ উৎসব বাঙালির ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতির সাক্ষ্য বহন করে চলেছে। নতুন বঙ্গাব্দের দিনগুলো সবার জন্য মঙ্গলময় হোক। সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।