Home সারাদেশ নির্বাচনী গণসংযোগে নৌকায় ভোট চাইলেন সজল

নির্বাচনী গণসংযোগে নৌকায় ভোট চাইলেন সজল

360

স্টাফ রিপোটার: উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ‘শেখ হাসিনার সরকার, বার বার দরকার’ এই স্লোগানে আওয়ামী লীগের নির্বাচণী গণসংযোগ ও উন্নয়ন সমাবেশ করেছে ডেমরা থানা আওয়ামী লীগ।
শনিবার (২১অক্টোবর) বিকালে ডিএসসিসির ৬৯ নং ওয়ার্ডের ৪ নং গেট এলাকায় এসব কর্মসূচী পালন করা হয়। সরকারের উন্নয়ন-সাফল্যের কথা তুলে ধরেন ঢাকা-৫ আসনের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী ও ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল। তিনি প্রয়াত ৪ বারের সংসদ সদস্য আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্য পুত্র।
শনিবার (২১অক্টোবর) বিকেলে ৬৯ নং ওয়ার্ডের ৪ নং গেট থেকে শুরু করে একটি বিশাল শোভা যাত্রার মাধ্যমে ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন সজল। এ সময় সমাবেশে ও গণসংযোগে ডেমরা ও যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের হাজারো নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
মশিউর রহমান মোল্লা সজল বলেন, এবার যদি আওয়ামী লীগ সরকার ক্ষমতায় না আসে তাহলে বাংলাদেশ যে কতদূর ও কত বছর পিছিয়ে যাবে তা কেউ কল্পনাও করতে পারছেনা। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফলাফল আওয়ামী লীগের পক্ষে না আসা পর্যন্ত প্রতিদিন মাঠে থাকবে ডেমরা থানা আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী এবার যথাযোগ্য প্রার্থীই ঘোষণা করবেন বলে আশা রাখি যার গ্রহনযোগ্যতা সর্বস্তরে রয়েছে। তাকে নিয়েই আমরা ঘরে ঘরে ভোট চাইব। তিনি বলেন, ক্ষমতা ভোগের বস্তু নয়,ক্ষমতা হচ্ছে মানুষের প্রতি মানুষের দায়িত্ব সঠিকভাবে পালন করা। তিনি আরও বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার ভিশন বাস্তবায়ন করতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে আবারও বিজয়ী করতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে বিশ্বে শত দুর্ভোগের মাঝেও বাংলাদেশের কোনো মানুষকে না খেয়ে থাকতে হয় না। এটা মহামারি করোনাকালে আপনারা দেখেছেন। বিশ্বের সকল দেশে নিজ খরচে টিকা দিতে হয়েছে। শুধুমাত্র বাংলাদেশে সরকারিভাবে প্রতিটি নাগরিককে টিকা দেওয়া হয়েছে। যদি অল্পকথায় বলি, দেশের মানুষের কল্যাণ ও ভাগ্যেউন্নয়নে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিকল্প এখনো গড়ে উঠেনি।
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাজী মোক্তার হোসেন’র সার্বিক সহযোগিতায় উন্নয়ন সমাবেশ ও গণসংযোগে ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবু, ডেমরা ইউনিয়ন যুবলীগের সভাপতি আবদুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহসভাপতি রুহুল আমিন মোল্লা, বাওয়ানী উচ্চ বিদ্যালয় ইউনিট আওয়ামী লীগের সভাপতি ইউনুস মিয়া ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন আকাশ, ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিম, ৬৪নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লা বাবুল ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো: সোহেল খানসহ অঙ্গ-সহযোগী অংগ সংগঠনের প্রায় ৫ হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।