Home জাতীয় নিখোঁজ হওয়ার ১৭ দিন পর বিলে শিক্ষার্থীর অর্ধগলিত লাশ উদ্ধার

নিখোঁজ হওয়ার ১৭ দিন পর বিলে শিক্ষার্থীর অর্ধগলিত লাশ উদ্ধার

59

আনিছ আহম্মদ ( শেরপুর) ঝিনাইগাতী: শেরপুরের ঝিনাইগাতী উপজেলা থেকে নিখোঁজ হওয়ার ১৭ দিন পর বিল থেকে মো. রুবেল মিয়া (১৭) নামের এক প্রতিবন্ধী শিক্ষার্থীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (৬ সেপ্টেম্বর) বেলা দুইটার দিকে উপজেলার ঝিনাইগাতী সদর ইউনিয়নের পাইকুড়া গ্রামের কানী বিল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ি সার্কেল) আফরোজা নাজনীন।
নিহত রুবেল উপজেলার ধানশাইল ইউনিয়নের কান্দুলী গ্রামের নুরুল হকের ছেলে ও পাইকুড়া এ আর পি উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। তার এক হাত ও এক পা প্রতিবন্ধী ছিল।
পুলিশ ও নিহত রুবেলে পরিবার সূত্রে জানা গেছে, গত ১৯ আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে মো. রুবেল মিয়া বাড়ি থেকে পাইকুড়া বাজারের উদ্দেশে বের হন। রাতে বাড়ি না ফেরায় রুবেলকে তার পরিবারের লোকজন বিভিন্ন স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেন। তবে পাওয়া যায়নি। রুবেলের ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ ছিল। পরে গত ২৫ আগস্ট (বুধবার) তার বাবা মো. নুরুল হক ঝিনাইগাতী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি নম্বর- ১০৩২, তারিখ-২৫.০৮.২০২১ইং।
পরে আজ সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার ঝিনাইগাতী সদর ইউনিয়নের পাইকুড়া গ্রামের কানী বিলে এলাকাবাসী একটি লাশ দেখতে পান। পরে থানা পুলিশকে খবরকে দিলে পুলিশ লাশ উদ্ধার করে ও রুবেলের পরিবার লাশটি রুবেলের বলে শনাক্ত করে।
এদিকে লাশ উদ্ধারের খবর পেয়ে শেরপুরের সি.আই.ডি ও জামালপুরের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) দুইটি পৃথক দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। তবে কেউ তাকে হত্যা করে বিলে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।