Home সারাদেশ নিখোঁজের চারদিন পর সাতক্ষীরায় লিফট এর নিচ থেকে বীর মুক্তিযোদ্ধার অর্ধগলিত লাশ...

নিখোঁজের চারদিন পর সাতক্ষীরায় লিফট এর নিচ থেকে বীর মুক্তিযোদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার

38

প্রতাপ হোড়, সাতক্ষীরা : নিখোঁজের চারদিন পর সাতক্ষীরা মেডিকেল কলেজের লিফট এর নিচ থেকে বীর মুক্তিযোদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুর ১টার দিকে লাশ করা হয়। তিনি সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামের মৃত. এজাহার মন্ডলের পুত্র বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী মন্ডল(৮৫)।

নিহতের পুত্র আব্দুল্লাহ বলেন, গত ৪ অক্টোবর তার পিতা সাতক্ষীরা মেডিকেল থেকে ঔষধ নেওয়ার জন্য মেডিকেলে এসে আর বাড়ি ফেরেনি। এঘটনায় তিনি সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার নং ২৭৫।

সাতক্ষীরা সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান বলেন, সকালে মেডিকেলের একজন স্টাফ আমাকে ফোন দেয় যে, লিফটের নিচ থেকে দুর্গন্ধ বের হচ্ছে। হয়ত এখানে লাশ বা অন্য কিছু থাকতে পারে। সাথে সাথে পুলিশ পাঠিয়ে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হতে পারে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: কুদরত ই খুদা বলেন, ৪টি লিফটের মধ্যে তিনটি নষ্ট। সকালে মেডিকেলের স্টাফ আরিফ জানান, নষ্ট একটি লিফট থেকে প্রচন্ড দুর্গন্ধ বের হচ্ছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে।