Home জাতীয় নাসিরনগরে ৭ জুয়ারি গ্রেপ্তার

নাসিরনগরে ৭ জুয়ারি গ্রেপ্তার

27

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ৭ জুয়ারি গ্রেপ্তার করেছে নাসিরনগর থানা পুলিশ। শনিবার রাতে উপজেলার ধরমন্ডল ইউনিয়নে অভিযান পরিচালনা করে ৭ আসামিকে গ্রেপ্তার করা হয়। জুয়ারিদের গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুল্লাহ সরকার।
গ্রেপ্তার আসামিরা হলো-মো. হাসান আলী, মোহাম্মদ রাশেদ মিয়া, সোহেল মিয়া, জোহর আলী, আব্দুল করিম, আঙ্গুর মিয়া ও প্রমোদ সূত্রধর। তাদের সবার বাড়ি ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামে।
একই রাতে বিভিন্ন মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক তিন আসামিকেও গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিরা হলো-মো. আলামিন, শফিকুল ইসলাম ও আজিজ মিয়া
নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুল্লাহ সরকার বলেন, দীর্ঘদিন ধরে উপজেলার ধরমন্ডল ইউনিয়নে তারা জুয়া খেলে আসছিল। পুলিশ তাদের ধরতে গেলে পালিয়ে যায়। পরে গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উপজেলার ধরমন্ডল ইউনিয়নের রাশিদা বেগমের বাড়িতে একটি জুয়ারি চক্র জুয়া খেলছে। অভিযান পচিালনা করে জুয়া খেলা অবস্থায় ৭ জনকে গ্রেপ্তার করা হয়। গতকাল রবিবার দুপুর দেড়টার দিকে তাদের আদালতে প্রেরণ করা হয়।