Home সারাদেশ নাসিরনগরে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

নাসিরনগরে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

36

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি॥ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর নিখোঁজের ২০ ঘন্টা পর সুমাইয়া আক্তার (৮) শিশুর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লা সরকার।
শনিবার উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুনিয়াউক গ্রামের ১ নং ওয়ার্ড থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। সুমাইয়া গুনিয়াউক ইউনিয়নের মৃত আছমত আলীর মেয়ে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার (৫-মে) সকাল ১১টার দিকে নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। আত্মীয়-স্বজনসহ আশপাশের বাড়ি-ঘরে খোঁজাখুঁজির পর সুমাইয়াকে না পেয়ে গ্রামের মাইকে নিখোঁজের বিষয়টি জানানো হয়। এর পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও তার নিখোঁজের বিষয়টি প্রচার করা হয়। শনিবার সকাল সাড়ে দশটার দিকে নিহতের মায়ের দোকান ঘরের ছাদের উপর আম পাড়তে যায় স্থানীয় অপর এক শিশু। তখন সুমাইয়ার মরদেহ ছাদের উপর পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়দের সহযোগীতায় তার মরদেহ উদ্ধার করে।
গুনিয়াউক গ্রামের ১ নং ওয়ার্ড ইউপি সদস্য মো. মালেক মিয়া বলেন, সুমাইয়ার বাবা নেই। তার মা হোসনা বেগম নিজ বাড়িতে দোকান ঘর দিয়ে ব্যবসা করে পরিবার চালায়। মায়ের দোকান ঘরের ছাদ থেকে আম পাড়তে যায় গতকাল ১১টার দিকে। এরপর থেকে সে নিখোঁজ। আজ সকাল বেলায় তার লাশ দোকানের ছাদ থেকে নামানো হয়। নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার বলেন, জানতে পেরেছি নিজ বাড়ির ছাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুমাইয়া নামে এক শিশু মারা গেছে। আইনগত প্রক্রিয়া শেষে তার মরদেহ দাফনের প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।