Home জাতীয় নাটোর সদর হাসপাতালের ৪কোটি টাকার টেন্ডার সিডিউল ছিনিয়ে নিল যুবলীগ সভাপতি, ধস্তাধস্তি

নাটোর সদর হাসপাতালের ৪কোটি টাকার টেন্ডার সিডিউল ছিনিয়ে নিল যুবলীগ সভাপতি, ধস্তাধস্তি

61

ডেস্ক রিপোর্ট: নাটোর সদর হাসপাতালের প্রায় ৪কোটি টাকার টেন্ডার সিডিউল ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে জেলা যুবলীগ সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরি এহিয়ার বিরুদ্ধে।

দুপুরে নাটোর সদর হাসপাতালের বর্হিবিভাগের সামনে নাটোর জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন এর কাছ থেকে সিডি্উল ছিনিয়ে নেন তিনি। এসময় স্বপনের সাথে ধস্তাধস্তির ঘটনাও ঘটে। এসময় আতঙ্ক ছড়িয়ে পড়ে হাসপাতাল চত্বর এলাকায়।

এদিকে নাটোর জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন এর কাছ থেকে টেন্ডারের শিডি্উল ছিনেয়ে নেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এরআগে গত ২৭সেপ্টেম্বরও বগুড়ার আলিয়া কর্পোরেশন নামের একটি ঠিকাদার প্রতিষ্ঠান সিডিউল ক্রয় করে বের হওয়ার সময় জেলা যুবলীগ সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরি এহিয়া সিডিউল ছিনিয়ে নেয়।

দুপুরে নাটোর সদর হাসপাতালে টেন্ডারের সিডিউল ক্রয় করেন নাটোর জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন। সময় সিডিউল ক্রয় করে বের হওয়ার সময় হাসপাতালের বর্হিগমনের ফটকের সামনে জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরি এহিয়া সিডিউল ছিনিয়ে নেওয়ার চেস্টা করেন। এসময় স্বপন সিডিউল না দিলে এহিয়ার সাথে ধাস্তাধস্তির ঘটনা ঘটে।

পরে যুবলীগ সভাপতি বাসিরুর রহমান খান চৌধুরি এহিয়া সিডিউল ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে খবর পাওয়ার পর জেলা ডিবি পুলিশ ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌছান।