Home সারাদেশ নাটোর জেলা আ’লীগের পূর্নাঙ্গ কমিটি: সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে আত্মীয়করণের অভিযোগ

নাটোর জেলা আ’লীগের পূর্নাঙ্গ কমিটি: সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে আত্মীয়করণের অভিযোগ

23

বুলবুল আহমেদ নাটোর প্রতিনিধি: সদ্য ঘোষিত নাটোর জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন পদ বঞ্চিতরা।
দুপুরে স্থানীয় একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে সাবেক সাংগঠনিক সম্পাদক ও নাটোর পৌরসভার প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুম অভিযোগ করেন সদ্য ঘোষিত পূর্নাঙ্গ কমিটি থেকে ত্যাগী নেতাদের বাদ দিয়ে আত্নীয়করণ করা হয়েছে।

সভাপতি আব্দুল কুদ্দস এমপির মেয়ে ও ছেলেকে কমিটিতে অন্তর্ভূক্ত করা হয়েছে। এছাড়া সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, তার ভাতিজা, ভায়রা সহ অন্তত ১৫জন নতুন কর্মীদের পদ দেওয়া হয়েছে। পদ বঞ্চিতরা অবিলম্বে কমিটি পূনঃমূল্যায়নের দাবি জানান।

এসময় জেলা আওয়ামী লীগের সাবেক কমিটির সহ সভাপতি মাজেদুর রহমান চাঁদ ও শামসুল ইসলাম, সাবেক উপ দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম, উপ প্রচার সম্পাদক আলী আকবর,সাবেক ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ওমর শরীফ চৌহান সহ বেশ কয়েকজন সাবেক নেতা উপস্থিত ছিলেন।
২০২২ সালের ২০ ফেব্রুয়ারি নাটোর জেলা আওয়ামী লীগের সম্মেলনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হয়।এর এক বছরপর গত ৫ মার্চ ঘোষনা করা হয় পূর্নাঙ্গ কমিটি।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান বেশ কয়েকজন সিনিয়র নেতাকে উপদেষ্টা পরিষদে রাখা হয়েছে। আর যাদের বিরুদ্ধে নানা অভিযোগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী তাদের কমিটি থেকে বাদ দেয়া হয়েছে। তিনি বলেন অতিতের মত হাইব্রিডদের নিয়ে কমিটিতে করা হয়নি। ত্যাগী,ফ্রেশ ও তরুণ নেতৃত্বের সমন্বয়ে এবারের কমিটি গঠন করা হয়েছে বলে মনে করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমজান।