Home রাজনীতি নাটোরে শহীদ সালাম ব্রিগেড এর উদ্যোগে মাক্স বিতরণ

নাটোরে শহীদ সালাম ব্রিগেড এর উদ্যোগে মাক্স বিতরণ

123

বুলবুল আহমেদ নাটোর প্রতিনিধি: আজ সকাল ১১ টায় নাটোর জেলার মাদ্রাসা মড়ে শহীদ সালাম ব্রিগেড এর উদ্যোগে মাক্স বিতরণ করা হয় । এতে সভাপতিত্ব করেন বাংলাদেশের ওয়ার্কাস পার্টির নাটোর জেলার সভাপতি অধ্যক্ষ ইব্রাহিম খলিল , আরো উপস্থিত ছিলেন জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লোকমান হোসেন বাদল , জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য মিজানুর রহমান মিজান, শ্রমিক নেতা মিজানুর রহমান মিজান ,কৃষক নেতা আব্দুল করিম ,ওয়ার্কার্স পার্টির নেতা বিশ্বনাথ বিশু, যুবনেতা নেতা মাহবুব আলম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

করােনা মােকাবিলায় রাজনৈতিক দল ও জনপ্রতিনিধসহ সব মহলকে নিয়ে সমন্বিত পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়েছে নাটোর জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যক্ষ ইব্রাহিম খলিল।
তিনি আরো বলেন, রাজনৈতিক, সামাজিক ও জনপ্রতিনিধিদের বাদ দিয়ে আমলাতন্ত্রনির্ভর প্রশাসনিক হুকুমে মহামারি প্রতিরোধ ফলপ্রসূ হয় না।
কঠোর লকডাউনের প্রজ্ঞাপন দিয়ে আবার রপ্তানিমুখী শিল্পের মালিকদের চাপে কারখানা চালুর ঘোষণা করোনা অতিমারী রোধ ব্যহত ও ঘোষিত স্বাস্থ্যবিধি পালনে বিশৃঙ্খল অবস্থা সৃষ্টি করেছে। এতে প্রতীয়মান হয়, সরকার সিদ্ধান্তহীনতায় ভুগছে বা করোনা মহামারী রুখতে আন্তঃমন্ত্রণালয় কোনো সমন্বয় নেই।
ইব্রাহিম খলিল আরো বলেন করোনার অব্যবস্থাপনার জন্য স্বাস্থ্যমন্ত্রী কে দায়ী করেন, এবং স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেন।