Home জাতীয় নাটোরে পুলিশ-বিএনপি সংঘর্ষ সদর থানার ওসি, সাংবাদিকসহ ২০ জন আহত

নাটোরে পুলিশ-বিএনপি সংঘর্ষ সদর থানার ওসি, সাংবাদিকসহ ২০ জন আহত

46

বুলবুল আহমেদ নাটোর প্রতিনিধি: নাটোরে বিএনপি’র বিক্ষোভ কর্মসূচিকে কেন্দ্র করে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষে নাটোর সদর থানার ওসি মনসুর রহমান, যুগান্তর প্রতিনিধি শহীদুল হক সহ অন্তত ২০ জন আহত হয়েছেন। আজ সকাল ১০ টায় নাটোর শহরের আলাইপুর এলাকায় বিএনপির অস্থায়ী কার্যালয়ে সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল থেকে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে সামনে সমবেত হতে থাকে নেতাকর্মীরা। এ সময় পুলিশ রাস্তায় যান চলাচলে বাধা না দেওয়ার জন্য অনুরোধ জানান। এ সময় পুলিশের সাথে নেতাকর্মীদের বাক-বিতণ্ডার সূত্রপাত হয়। এবং তার রূপ নেয় সংঘর্ষে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। এসময় নেতাকর্মীদের ছোড়া ইটপাটকেলের আঘাতে নাটোর সদর থানার ওসি মনসুর রহমান সাংবাদিক শহীদুল হক সরকার সহ অন্তত ২০০ জন আহত হয়। আহতদের নাটোর হাসপাতালসহ বিভিন্ন স্থানে ভর্তি করা হয়েছে।

এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যাপক পরিমাণে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।