Home সারাদেশ নাগরপুরে চূড়ান্ত আন্দোলনের বার্তা পৌঁছে দিতে পথসভায় বিএনপি নেতা লাভলু

নাগরপুরে চূড়ান্ত আন্দোলনের বার্তা পৌঁছে দিতে পথসভায় বিএনপি নেতা লাভলু

89

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে বিভিন্ন ইউনিয়নে আগামী ১২ তারিখ কেন্দ্রীয় বিএনপি’র সমাবেশ সফল করতে ও চূড়ান্ত আন্দোলনের বার্তা তৃণমূল বিএনপি নেতাকর্মী ও জনসাধারণের মধ্যে পৌঁছে দিতে পথসভা করেছে বর্ষীয়ান বিএনপি নেতা রবিউল আওয়াল লাভলু। সোমবার (১০ জুলাই) বিকালে উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের তিরছা, বেকড়া আটগ্রাম ইউনিয়নের সাতগাছা ও সলিমাবাদ ইউনিয়নে মোটরসাইকেলের বহর নিয়ে বাজার কেন্দ্রীক এ পথসভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সাবেক সহ সভাপতি, কেন্দ্রীয় ছাত্রদল সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, টাঙ্গাইল জেলা বিএনপি সাবেক সহ সভাপতি ও বর্তমান নাগরপুর উপজেলা বিএনপি সম্মানিত সিনিয়র সদস্য রবিউল আওয়াল লাভলু বলেন, আ.লীগ সবসময় গণতন্ত্রকে হত্যা করেছে। আর বিএনপি সবসময় গণতন্ত্রকে প্রতিষ্ঠা করেছে। এখনো এই গণতন্ত্রের জন্য আন্দোলন করছে। জনগণের ইস্পাত কঠিন ঐক্য গড়ে এই সরকারকে বিদায় করতে পারলেই দেশে গণতন্ত্র ফিরে আসবে।

উক্ত পথসভায় সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খান, সাবেক ভিপি নাজমুল হক স্বাধীন, আরিফুল ইসলাম নবা, উপজেলা স্বেচ্ছাসেবক দল যুগ্ম আহ্বায়ক নূরুজ্জামান রানা, বেকড়া ইউপি সদস্য হেলাল উদ্দিন, উপজেলা যুবদল যুগ্ম আহ্বায়ক কোহিনুর ইসলাম, মাসুদজ্জামান মামুন, সদস্য শামসুল, উপজেলা তাতী দল সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক লালন হোসেন, উপজেলা ওলামা দল সভাপতি আবু বকর সিদ্দিক, উপজেলা ছাত্রদল যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম সহ বিএনপি, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী বৃন্দরা।

উল্লেখ্য, আসছে ১২ জুলাই রাজধানীর সমাবেশ থেকে সরকারের পদত্যাগের দাবিতে এক দফার আন্দোলনের ঘোষণা দিতে পারে বিএনপি। সমাবেশে বড় ধরনের শো-ডাউন করতে এরই মধ্যে প্রস্তুতি নিচ্ছে বিএনপি। আশপাশের জেলার নেতাদের নির্দেশনা দেওয়া হয়েছে লোক সমাগম করতে।