Home সারাদেশ ধুবড়িয়া বিষমপুর মসজিদ ইমামের ঘর নির্মাণে নগদ অর্থ ও টিন বিতরণে এমপি...

ধুবড়িয়া বিষমপুর মসজিদ ইমামের ঘর নির্মাণে নগদ অর্থ ও টিন বিতরণে এমপি টিটু

180

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুর ধুবড়িয়া ইউনিয়নে বিষমপুর জামে মসজিদ ইমামের ঘর নির্মাণে নগদ অর্থ ও ঢেউ টিন প্রদান করেছেন টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি। মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে এ বিতরণ কার্য করা হয় এবং বিষমপুর মসজিদ এর পক্ষ থেকে ধুবড়িয়া ইউনিয়ন আ.লীগ সহ সভাপতি মো. মিজানুর রহমান মাখন ও সাংবাদিক ইউসুফ হোসেন লেনিন উক্ত টিন ও অর্থের চেক বুঝে নেন।

বিষমপুর এলাকার বাসিন্দা নাগরপুর সুপার সপ স্বত্বাধিকারী ইউসুফ হোসেন লেনিন বলেন, গত ১ মাস আগে এমপি মহোদয় আমাদের এলাকা পরিদর্শন করেছেন। সেই সময় বিষমপুর মসজিদের ইমামের জন্য একটি ঘর নির্মাণের বিষয়ে সহযোগিতা চাওয়া হলে, তিনি প্রতিশ্রুতি দেন টিন ও নগদ অর্থ প্রদানের। সেই প্রতিশ্রুতি অনুযায়ী আজ আমরা বরাদ্দ বুঝে পেয়েছি। আমি বিষমপুর এলাকাবাসীর পক্ষ থেকে আহসানুল ইসলাম টিটু এমপি মহোদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

উল্লেখ্য, নাগরপুর উপজেলায় অসহায়, দু:স্থ ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত সহ মোট ৩৪০ জন উপকারভোগীর মাঝে ঢেউটিন ও নগদ অর্থের চেক বিতরণ করা হয়।