Home জাতীয় দৌলতপুরে ১৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান

দৌলতপুরে ১৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান

30

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরেও প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ঘর পেয়েছে ১৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবার। গতকাল মঙ্গলবার প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর দুপুর ১টায় দৌলতপুরেও আনুষ্ঠানিকভাবে সুবিধাভোগীদের হাতে ঘরের চাবি ও জমির দলিল তুলে দেওয়া হয়।
দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বারের সভাপতিত্বে দৌলতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ভূমিহীন ও গৃহহীন পরিবারদের মাঝে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন। বিশেষ অতিথি ছিলেন, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) আফরোজ শাহীন খসরু, দৌলতপুর উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া ও জেলা প্রশাসনের প্রতিনিধি আরডিসি তানভীর হায়দার। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা টিপু নেওয়াজ ও বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান। স্বাগত বক্তব্য রাখেন, দৌলতপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আব্দুল হান্নান।
দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় পবিত্র ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার দৌলতপুরে ১৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘরের চাবি ও জমির দলিল হস্তন্তর করা হয়েছে।