Home সারাদেশ দৌলতপুরে অষ্টম শ্রেণীর ছাত্রীকে নিয়ে উধাও এক বখাটে যুবক : ৭দিনও উদ্ধার...

দৌলতপুরে অষ্টম শ্রেণীর ছাত্রীকে নিয়ে উধাও এক বখাটে যুবক : ৭দিনও উদ্ধার হয়নি

11

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি ; কুষ্টিয়ার দৌলতপুরে অষ্টম শ্রেণীতে পড়া এক ছাত্রীকে নিয়ে উধাও হয়েছে হেলাল (২২) নামে এক বখাটে যুবক। উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মধুগাড়ী এলাকা থেকে ওই ছাত্রীকে নিয়ে উধাও হয়েছে বলে স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে দৌলতপুর থানায় অভিযোগ করা হয়েছে। বখাটে যুবক হেলাল প্রাগপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে। গত ৭দিন পার হলেও স্কুলছাত্রী উদ্ধার না হওয়ায় পরিবারের লোকজন চরম উদ্বেগ উৎকণ্ঠায় রয়েছেন।
অভিযোগ সূত্রে জানাগেছে, প্রাগপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের প্রবাসী মো. রাজন আলীর মেয়ে প্রাগপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী সোনিয়া (১৪) আদাবাড়িয়া ইউনিয়নের মধুগাড়ী গ্রামে তার ফুফু রিক্তা খাতুনের বাড়ি থেকে পড়া লেখা করতো। নিজ বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে বখাটে যুবক হেলাল তাকে উত্ত্যক্ত করার কারনে ৪মাস পূর্বে পরিবারের লোকজন সোনিয়াকে মধুগাড়ী গ্রামে মো. রুহুল আমীনের স্ত্রী ফুফু রিক্তা খাতুনে বাড়তে রেখে আসেন। সেখান থেকে স্কুলছাত্রী সোনিয়া পড়া লেখা করছিল। গত ১০ মার্চ সকাল ৮টার দিকে সোনিয়া কোচিং ক্লাস করতে যাওয়ার পথে মধুগাড়ী বাজার সংলগ্ন এলাকার রাস্তা থেকে হেলাল সঙ্গীয় লোকজন নিয়ে সোনিয়াকে একটি সিএনজি করে তুলে নিয়ে যায়। এ ঘটনায় স্কুল ছাত্রীর দাদা ইনছান আলী বখাটে যুবক হেলাল সহ ৫জনকে আসামি করে দৌলতপুর থানায় অভিযোগ দিয়েছেন। তবে ঘটনার ৭দিন পার হলেও অদ্যাবধি স্কুলছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ।
নিখোঁজ ছাত্রী উদ্ধারের বিষয়ে দৌলতপুর থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, এ ধরনের অভিযোগ প্রতিদিনই থানায় আসে। তবে এ ঘটনাটি আমার জানা নেই।