Home সারাদেশ দেলদুয়ারে এমপি’র বিরুদ্ধে কুটক্তির প্রতিবাদে যুবলীগের হামলার অভিযোগ

দেলদুয়ারে এমপি’র বিরুদ্ধে কুটক্তির প্রতিবাদে যুবলীগের হামলার অভিযোগ

46

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের দেলদুয়ারে এলাসিন ইউনিয়নে আ.লীগ নেতা তারেক শামস খান হিমু’র কর্মসূচিতে স্থানীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি’র বিরুদ্ধে কুটক্তি করার প্রতিবাদে যুবলীগ নেতাকর্মীদের হামলা করার অভিযোগ উঠেছে। এতে ঘটনাস্থলে উপস্থিত নাগরপুর উপজেলা আ.লীগ নেতা সৈয়দ নাজমুল হক তপন চেয়ারের আঘাতে আহত হয়েছে বলে দাবী করেছে স্থানীয় নেতাকর্মীরা। শুক্রবার (৭ জুলাই) দুপুরে এলাসিন সিংহরাগী মুন্সিপাড়া মসজিদ সংলগ্ন মাঠে এলাকাবাসীর আয়োজনে ঈদ পুনর্মিলন পরবর্তী অনুষ্ঠিত আলোচনা সভায় এ হামলার ঘটনা ঘটেছে বলে জানায় স্থানীয় বাসিন্দারা।

এ বিষয়ে নাগরপুর উপজেলা আ.লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন বলেন, এমপি ও তার ভাই সম্পর্কে কথা বলতে গিয়ে তারাই লোক পাঠিয়ে আমার উপর পরিকল্পিত হামলা করেছে। তাদের সমালোচনা করি বিধায় তারা মেনে নিতে পারে না। চেয়ার ও বোতল দিয়ে আঘাত করা হয়েছে। এমপি’র বিরুদ্ধে বিষোদগার করা যাবে না এমন নির্দেশনার প্রশ্ন বিষয়ে তিনি আরো বলেন, অপরাজনীতি করলে নেতাকর্মীরা বসে থাকবে না। সমালোচনা করবেই। মাত্র শুরু করেছিলাম বক্তব্য তার মধ্যেই এই হামলা হয়েছে।

হামলার অভিযোগ অস্বীকার করে এলাসিন ইউনিয়ন যুবলীগ সভাপতি আনিসুর রহমান বলেন, কয়েকদিন আগেই আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন এমপিদের বিরুদ্ধে বিষোদগার করা যাবে না। নাগরপুরের আ.লীগ নেতা নাজমুল হক তপন আমাদের স্থানীয় সংসদ সদস্যের বিরুদ্ধে কুরুচিপূর্ণ ভাষায় বক্তব্য দেন। এরই প্রতিবাদ করেছি আমরা ইউনিয়ন যুবলীগ। আমি সেখানে গিয়ে বলেছি, এমপি আমাদের সবার, এভাবে কুটক্তি করা উচিত নয়। হামলার অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

দেলদুয়ার থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাছির উদ্দিন মৃধা মুঠোফোনে বলেন, হামলার ঘটনার বিষয়ে লিখিত কোনো অভিযোগ আমরা পায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, কর্মসূচির ভিডিও সূত্রমতে, নাগরপুর উপজেলা আ.লীগ নেতা সৈয়দ নাজমুল হক তপন মঞ্চে তার বক্তব্যে বলেছেন, ২০১৮ সালের নির্বাচনে আমরা নাগরপুর-দেলদুয়ার বাসী ঐক্যবদ্ধ ভাবে আহসানুল ইসলাম টিটু এমপি’কে নির্বাচিত করেছিলাম। উনি নির্বাচিত হওয়ার পর পরই, আমরা কি দেখতে পেলাম! উনি এবং ছোট এমপি ; উনার ভাই মুজিবল হক পান্না, সবাই ছোট এমপি বলে ; উনার নেতৃত্বে, কে হিমু ভাইয়ের লোক, ওরে ধরে মারে…। এই বক্তব্যের প্রতিবাদে এলাসিন ইউনিয়ন যুবলীগ নেতাকর্মীদের হট্রোগোল করতে দেখা যায়।