Home রাজনীতি দেউলিয়া সরকারের নিকট থেকে মানুষ মুক্তি চায়-বললেন মির্জা ফখরুল

দেউলিয়া সরকারের নিকট থেকে মানুষ মুক্তি চায়-বললেন মির্জা ফখরুল

17

মোঃ মহশীন আলী, রংপুর অফিস: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে আজ কোন স্বাধীনতা নেই, গণতন্ত্র নেই। দেশের মানুষ আজ দেশের ভেতরেই পরাধীনভাবে জীবন যাপন করছে। বিরোধী দল করলেই বা বিরোধী মতের হলেই আজ সাধারণ মানুষকেও এ দেউলিয়া সরকার আসামী বানিয়ে দেয়। আওয়ামী লীগ এখন আওয়ামী লীগ নাই সম্পূর্ণ দেউলিয়া হয়ে গেছে। আর এই দেউলিয়া সরকারই এখন বিভিন্ন কুট কৌশল অবলম্বন করে দেশ চালাচ্ছে। যার থেকে জনগণ দ্রুত মুক্তি চায় বলে তিনি উল্লেখ করেন।

রোববার (১৪ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানা বিএনপি’র আয়োজনে জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম তৈমুর রহমানের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরো বলেন, ২০১৪ সাল থেকে মানুষ এই দেউলিয়া সরকারের নিকট হতে মুখ ফিরিয়ে নিলেও তারাই বিভিন্ন অসৎ পন্থা অবলম্বন করে লোক দেখানো নির্বাচন করে জয়ী হয়। মেগা প্রজেক্ট এর নামে মেগা দুর্নীতি বন্ধ না করলে একদিন ধ্বংস হয়ে যাবে এই দেশ। এই দেশ অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, আমদানি-রপ্তানি কমে গেছে, দেশের ব্যাংকগুলোকে সরকার শেষ করে দিয়েছে। প্রতিটি নিয়োগ পরীক্ষায় টাকার বিনিময়েও নিজের দলীয় লোককে নিয়োগ দিচ্ছে। শিক্ষক থেকে শুরু করে পিয়ন পর্যন্ত প্রতিটি নিয়োগে নিয়োগ বাণিজ্য করছে এই সরকার ও সরকারের লোকেরা। দেশের সর্বত্রই দূর্নীতিতে ভরপুর করেছে এই দেউলিয়া সরকার। আর এসব কথা বলতে গেলে বা তার প্রতিবাদ করতে গেলে মিথ্যা মামলা দিয়ে থানায় নিয়ে যায় টর্চার করে মেরে ফেলছে। সেকারনে তিনি দলীয় নেতা-কর্মীদের পাশাপাশি সবাইকে এই দেউলিয়া সরকারের বিরুদ্ধে আরো বেশি প্রতিবাদী হওয়ার আহ্বান জানান।

রুহিয়া থানা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল জব্বারের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, অ্যাডভোকেট আব্দুল হালিম সহ দলটির অন্যান্য নেতা কর্মীরা।