Home রাজনীতি দিনমজুর-দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে যুবলীগ

দিনমজুর-দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে যুবলীগ

314

স্টাফ রিপোটার: দিনমজুর ও অসহায়, দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগ। একইসঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্ট হত্যাকাণ্ডের নিহত শহীদদের স্মরণে দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।
রোববার (২০ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ খাবার বিতরণ করা হয়। এই অনুষ্ঠানের আয়োজন করে ৫০ নম্বর ওয়ার্ড যুবলীগ।
ঢাকা মহানগর ৫০ ওয়ার্ড দক্ষিণ যুবলীগের সভাপতি মো.আরিফ হোসেনের সভাপতিত্বে ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু‘র সঞ্চালনায় দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনউদ্দিন রানা এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র ও ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান সজল মোল্লা, দপ্তর এমদাদুল হক এমদাতসহ যুবলীগের নেতৃবৃন্দ।
এ সময় আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে কেউ যেন কাঁদা ছুঁড়াছুড়ি করবেন না। দল যাকে পছন্দ করবে, তাকেই নৌকা উপহার দিয়ে মনোনীত করবেন। দলের হাইকমাণ্ডের নির্দেশে আমরা তারপক্ষে ঐক্যবদ্ধ ভাবে নৌকার বিজয়ে কাজ করবো। তিনি আরও বলেন, আগামী নির্বাচনের আগে বিএনপি-জামাায়াত নানা ধরনের ষড়যন্ত্রে মেতে ওঠেছে। তাদের ষড়যন্ত্র সম্পর্কে আমাদের সবাইকে সর্তক থাকতে হবে।নৌকার বিজয়ের মধ্যদিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে প্রয়োজনে এখম থেকেই রাজপথে পাহাড়া দিতে হবে। যেখানেই তারা নৈরাজ্য ও সহিংসতা করবে,সেখানেই বিএনপি-জামায়াতকে প্রতিরোধ করতে হবে।
অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে ১৫ আগস্ট হত্যা করে। সেদিন দেশে না থাকায় বঙ্গবন্ধুর দুইকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা বেঁচে যান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোককে শক্তিতে রুপান্তিরত করে বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়ন নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা বাংলাদেশে না আসলে এদেশের মানুষের ভাগ্য কখনো পরিবর্তন হতো না। বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হতো না। এদেশে যত উন্নয়ন অগ্রগতি হয়েছে সবই আওয়ামী লীগের হাত ধরে হয়েছে। পরে দোয়া মাহফিল শেষে অসহায় দুস্ত দিনমজুর খেটে খাওয়া প্রায় এক হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।