Home সারাদেশ তালায় ২ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে ৩টি রাস্তার কাজের উদ্বোধন

তালায় ২ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে ৩টি রাস্তার কাজের উদ্বোধন

112

নজরুল ইসলাম তালা সাতক্ষীরা: তালায় ২ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে এলজিইডি বাস্তবায়নে তিনটি রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার সকালে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশীদা পারভীন পাপড়ী, উপজেলা প্রকৌশলী রথীন্দ্র নাথ হালদার, পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হোসেন,সরুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল হাই, সাবেক ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, আব্দুর রব পলাশ প্রমূখ।

উপজেলা প্রকৌশলী রথীন্দ্র নাথ হালদার জানান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বাস্তবায়নে উপজেলা শহর (নন-মিউনিসিপ্যাল) মাস্টার প্ল্যান প্রণয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় সরুলিয়া ইউপি-সুড়িঘাটা বাজার রোড রাস্তার ঢালাই কাজ ৩২০মিটার এবং খুলনা বাগেরহাট সাতক্ষীরা পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ইসলামকাটি ইউনিয়নের পরানপুর-সুজনশাহা বাজার এবং সুজনশাহা বাজার থেকে পরানপুর শশ্মানঘাট অভিমূখে রাস্তা উদ্বোধন করা হয়েছে। তিনটা রাস্তা প্রায় ২ কিলোমিটার কাজে ২ কোটি ৩০ লাখ টাকা ব্যয় ধরা হয়েছে।

তিনি আরোও জানান, এই রাস্তাগুলো উন্নয়ন কাজ শেষ হলে অত্র এলাকার হাজারো মানুষের কষ্ট লাঘবসহ আর্থ সামাজিক অবস্থার উন্নতি হবে, তাছাড়া এলাকার মানুষের ব্যবসায়িক প্রসারসহ কৃষিজাত পণ্য অতিসহজেই বাজারজাত করতে পারবে।