Home সারাদেশ তালায় ছাত্রীকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার-১

তালায় ছাত্রীকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার-১

50

তালা ( সাতক্ষীরা) প্রতিনিধি: সপ্তমীর রাতে পূজা মন্ডব থেকে বাড়ি ফেরার পথে দূর্বিত্তদের ছুরিকাঘাতের স্বীকার হয়েছে চিত্রা ঘোষ (১৬)নামে দশম শ্রেনীর এক স্কুল ছাত্রী। রবিবার রাত সাড়ে আটটার দিকে তালা উপজেলার কুমিরা ইউনিয়নের বালিগাদা নাম স্থানে ঘটনাটি ঘটে। আহত স্কুল ছাত্রী উপজেলার মির্জাপুর এলাকার দেবাশিষ ঘোষের মেয়ে ও বরাত মনোহরপুর বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্রী।
এদিকে ঘটনার পরের দিন অর্থাৎ সোমবার সকালে একই এলাকার শুভ ঘোষ(২১) নামে এক যুবকককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত শুভ মির্জাপুর এলাকার অপূর্ব ঘোষের ছেলে।
পুলিশ জানায়, গত রাতে কুমিরা ইউনিয়নের বালিগাদা এলাকায় স্কুল ছাত্রী চিত্রাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দূর্বিত্তরা। আজ সকালে ভিক্টিমের কাকা কমলাশিষ বাদী হয়ে শুভ ঘোষকে আসামী করে থানায় মামলা দায়ের করলে পরবর্তীতে সকালে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( তদন্ত) বিশ্বজিৎ কুমার অধিকারী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।মামলা নং-১। প্রাথমিক জিজ্ঞাসবাদে আসামী ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।