Home জাতীয় তালার পাটকেলঘাটয় যাত্রীবাহী বাস উল্টে আহত ৩৫

তালার পাটকেলঘাটয় যাত্রীবাহী বাস উল্টে আহত ৩৫

26

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালা উপজেলার পাটকেলঘাটা বলফিল্ড মোড়ে যাত্রীবাহী বাস উল্টে অন্তত ৩০ জন আহত হয়েছে। শুক্রবার (১৮ মার্চ) সকাল ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বিষয়টি নিশ্চিত করছেন।

দুর্ঘটনায় আহত যাত্রীদের মধ্যে সাতক্ষীরার আশাশুনি উপজেলার সৈয়দপুর গ্রামের মোহাম্মদ আলী (৩৫), তার স্ত্রী ঝরণা বেগম (২৫), তালার বাগমারা গ্রামের মুফতি হাফিজুর রহমান ফারুকী (৪৫), কালীগঞ্জের রতনপুর গ্রামের শারমিন বেগম (৫৪), তার স্বামী মিঠু শেখ (৬১), সাতক্ষীরা সদর থানার তুজলপুর গ্রামের তহিদুল ইসলাম (৫০), তার স্ত্রী রানী বেগম (৩৮) এর পরিচয় পাওয়া গেছে।

আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনা কবলিত বাসটি (যার নাম্বার ঢাকা মেট্রো-জ-১৪-০১৭৯) বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় ওষুধ ব্যবসায়ী রফিকুল ইসলাম জানান, তিনি মোটরসাইকেল যোগে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। হঠাৎ করেই সাতক্ষীরা থেকে খুলনাগামী বাসটির স্টিয়ারিং এদিক-ওদিক করছিল। হঠাৎ বাসটি পাল্টি খেয়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। তবে বিপরীত দিক থেকে আসা একটি মটর ভ্যানকে সাইট দিতে গিয়ে এমন ঘটনা ঘটেছে বলে কয়েকজন জানান। উক্ত দুর্ঘটনায় বাসের হেলপারসহ ৩০ থেকে ৩৫ জন যাত্রী আহত হয়েছে। এরমধ্যে বাসের হেলপারসহ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। আহতের এলাকাবাসীর সহায়তায় হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

ওসি কাঞ্চন কুমার রায় জানান, আহতদেরকে উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।