Home সারাদেশ তালায় বৃষ্টি বিঘ্নিত দূর্যোগের মধ্য দিয়ে ঈদুল আযহা উদযাপিত

তালায় বৃষ্টি বিঘ্নিত দূর্যোগের মধ্য দিয়ে ঈদুল আযহা উদযাপিত

53

নজরুল ইসলাম, তালা, (সাতক্ষীরা) প্রতিনিধিঃ ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে সারাদেশের ন্যায় সাতক্ষীরার তালা উপজেলায় মুষলধারায় বৃষ্টির মধ্য দিয়ে উদযাপিত হয়েছে পবিত্র ঈদুল আযহা । ধর্ম প্রাণ মুসলমানরা ঈদের নামাজ শেষে পশু কোরবানি করেছেন। এদিকে মুষলধারায় বৃষ্টির কারণে পশু কোরবানি করতে গিয়ে মানুষ চরম দুর্ভোগ পোহাতে হয়েছে।

ঈদুল- আযহা উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৯ জুন) সকালে উপজেলায় টানা বৃষ্টির কারণে মসজিদে মসজিদে ঈদের নামাজ আদায় করেন মুসল্লিরা। বিভিন্ন মসজিদে সকাল ৭টা থেকে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। নামাজ শেষে দেশ ও জনগণ এবং মুসলিম উম্মাহর কল্যাণ ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। নামাজ শেষে মুসল্লিরা সবাই আলিঙ্গনে মেতে ওঠেন। তারা জানিয়েছেন, ঈদের নামাজের পর প্রধান আনন্দ কোলাকুলিতেই।

তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়াম্যান সরদার জাকির হোসেন বলেন, ঈদের নামাজ আদায় করতে পারাটাই সব থেকে আনন্দের। নামাজ শেষে সবার জন্য দোয়া করেছি। তিনি জানান, মুষলধারে বৃষ্টির কারণে তালা সদর সহ উপজেলায় পশু কোরবানি দেওয়াতে মানুষ চরম দুর্ভোগের শিকার হয়েছেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান,খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু, সদর ইউনিয়ন পরিষদ চেয়াম্যান সরদার জাকির হোসেন সহ খলিষখালী ইউ,পি চেয়ারম্যান অধ্যাপক সাবীর হোসেন বৃষ্টিবিঘ্নিত আবহাওয়ায় নামাজ শেষে মুসল্লীদের সাথে কুশলাদি বিনিময় করেন।