Home রাজনীতি তারেক রহমানের কারামুক্তি দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

তারেক রহমানের কারামুক্তি দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

45

সুব্রত সানা: বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৪ তম কারামুক্তি দিবস উপলক্ষে আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উত্তরাঞ্চলে ছাত্র ফোরাম ও বাংলাদেশ ছাত্র ফোরাম আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফকরুল বলেন, আজকে অনেকে বলেন বিএনপির সংকট, বিশেষ করে সাংবাদিক ভাইরা। আমি বলি বিএনপির সংকট কোথায়? এটা তো জাতির সংকট, রাষ্ট্রের সংকট, গোটা দেশে আজকে ধ্বংস হয়ে যাচ্ছে। গোটা জাতির অস্তিত্ব বিলীন হয়ে যাচ্ছে। সে সংকট না দেখে তারা দেখছেন বিএনপির সংকট। বিএনপি তো লড়াই করছে, নেত্রী আজকে কারগারে, নেতা নির্বাসিত, হাজার হাজার মামলা, অনেকে কারাগারে আছেন।
দেশে সোশ্যাল মিডিয়ায় বাইরে থেকে যেসব টিভি ও ভিডিও চালানো হচ্ছে তা প্রচার করার জন্য এখন থেকে অনুমতি নিতে হবে তথ্যমন্ত্রীর এমন মন্তব্যে ফখরুল বলেন, এতে গণমাধ্যমকর্মীদের স্বাধীনতা খর্ব করা হয়েছে।
এছাড়া মেগা প্রজেক্টে দুর্নীতির বিষয়ে ফখরুল বলেন, মেট্রোরেল চালু হলে মানুষ খুশি হবে, পরিবর্তন আসবে। অথচ ঢাকার বাইরে হাজার হাজার মানুষ নিত্যপণ্যের দামের কাছে নতিস্বীকার করে অসহায় জীবন-যাপন করছেন।