Home শিক্ষা ও ক্যাম্পাস ‘তারার মেলা’ নামক কক্ষ উদ্বোধন করলেন এমপি

‘তারার মেলা’ নামক কক্ষ উদ্বোধন করলেন এমপি

67

স্টাফ রিপোর্টার: পাড়াডগার মান্নান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ ও কেক কেটে শিশুদের জন্য ‘তারার মেলা’ নামক কক্ষ উদ্বোধন করেছেন ঢাকা-৫ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম। গতকাল বুধবার দুপুরে বিদ্যালয়ের দ্বিতীয় তলায় শিশুদের খেলাধুলা ও পড়ালেখার জন্য ‘তারার মেলা’ কক্ষটি উদ্বোধন করেন।
কাজী মনিরুল ইসলাম বলেন, শিশুদের নানা প্রশিক্ষনের মাধ্যমে তাদের জীবনকে আরও সহজ, সমৃদ্ধ ও স্মার্ট করে গড়ে তুলতে হবে। ডিজিটাল বাংলাদেশের টেকসই লক্ষ্যমাত্রা অর্জনে ২০৩০ সালের মধ্যে মডেল এসডিজি রাষ্ট্র এবং ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকার উদ্যোগ গ্রহণ করেছে। তিনি বলেন, প্রযুক্তিদক্ষতা বৃদ্ধি, উদ্ভাবন এবং প্রযুক্তির সঙ্গে মানুষের মেলবন্ধন তৈরিতে কাজ করছে সরকার। এ সময় শিশুদের অভিভাবকদের কাছে আগামী নির্বাচনে নৌকায় ভোট চান কাজী মনিরুল ইসলাম মনু।
পাড়াডগার মান্নান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি এস এম মো: সোহেল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা শিক্ষা অফিসার মো: মঈনুল হোসেন, ডেমরা থানার সহকারী থানা শিক্ষা অফিসার শাফিয়া বেগম, সহকারী থানা শিক্ষা অফিসার জাকিয়া সুলতানা, আওয়ামী লীগ নেতা জিয়াউদ্দিন জিয়া, ৬৪নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আব্দুল আলিম ও আশফাকুর রহমান ভুট্টু, সাদ্দাম হোসেনসহ অন্যান্যরা।