Home সাহিত্য ও বিনোদন তামিম ইকবাল বললেন-‘এমন গান ভাইরাল হোক’

তামিম ইকবাল বললেন-‘এমন গান ভাইরাল হোক’

19

ডেস্ক রিপোর্ট: ‘এমন গান ভাইরাল হোক’-বললেন বাংলাদেশ ক্রিকেটের অধিনায়ক তামিম ইকবাল। চ্যানেল আই ও গানবাংলা টেলিভিশনের উদ্যোগে প্রকাশিত ‘ভুল করো না’ শিরোনামের গানটি ছুঁয়ে গেছে তার মনও।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে গানটি শেয়ার করে তামিম ইকবাল প্রকাশ করেন তার মুগ্ধতার কথাও।

তামিম লেখেন- “অসাধারণ কথা, সুর ও গায়কী! কম্পোজিশন! এমন গান ভাইরাল হোক। শুভ কামনা রইল।” ক্রিকেটের বাইরে তামিমের গানের প্রতি এমন ভালো লাগার প্রকাশে মুগ্ধ তার ভক্তরাও।

“কথা হবে ভেবে, ভুল করো না, কথা হবে না, আর হবে না। দেখা হবে ভেবে, ভুল করো না, দেখা হবে না, আর হবে না। বিদায় বন্ধু বিদায়!”-এমন কথায় রক ঘরানার গানটি প্রকাশের সাথে সাথেই সংগীতপ্রেমী নেটিজেনদের মাঝে আলোড়ন তুলেছে।

শুধু তামিম ইকবালই নয়, গানটি নিয়ে সংগীতাঙ্গন সংশ্লিষ্ট ও সমালোচকরা নানা প্রশংসা ও মন্তব্যে ভাসিয়েছেন।

গানটিকে কেন্দ্র করে একটি ‘ঈদ মিউজিক কুইজ’ এর আয়োজন করেছে চ্যানেল আই ও গানবাংলা। পুরস্কার ঘোষণা করা হয়েছে এক লক্ষ টাকা। এই প্রথম কোন গানের প্রজেক্টে এক হলো দেশের জনপ্রিয় চ্যানেল দুটি।

ইতিমধ্যেই প্রায় লাখো দর্শক গানটি নানা মাধ্যমে উপভোগ করেছেন। মুগ্ধতা জানিয়েছেন হাজারো লাইক, কমেন্ট শেয়ারে। গানটি নিয়ে নানা প্রশ্নও জন্ম নিয়েছে নেটিজেনদের মধ্যে।

কেননা গানের সাথে জুড়ে দেয়া হয়নি কোন শিল্পী, সুরকার, গীতিকারের নাম। ফলে গানটি কে গেয়েছেন তা নিয়ে নানা উত্তরে ঘুরপাক খাচ্ছেন দর্শক-শ্রোতারা।

মিউজিক কুইজে জানতে চাওয়া হয়েছে- গানটি কে গেয়েছেন? গানটি কে লিখেছেন? গানটি কে সুর করেছেন? কোন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে গানটি প্রকাশিত হতে যাচ্ছে? সময়সীমা নির্ধারণ করে দেয়া হয়েছে আগামী ৩০ এপ্রিল ২০২৩ পর্যন্ত। এরপরই জানা যাবে গানটি কার।

লটারির মাধ্যমে নির্বাচিত একজন সঠিক উত্তর দাতাকে বিজয়ী হিসেবে পুরস্কার তুলে দেয়া হবে নগদ এক লক্ষ টাকা।

সঠিক উত্তর লিখে নিজের নাম ও মোবাইল নাম্বারসহ পাঠাতে হবে bhulkorona@gmail.com- এই মেইল এড্রেসে। পাশাপাশি #bhulkorona লিখে গানটি শেয়ার করুন নিজের ফেসবুক ওয়ালে।

গানের লিংক
https://www.facebook.com/channelitv/videos/160212146989247

https://www.facebook.com/GaanBangla.tv/posts/pfbid0SBc2UHGuoJp8kJPNhAJCfZCXRsxKmYuDNFMAYpv6PpMzj9suuAEBS6UmSWx1pG2Vl