Home খেলা তামিমকে সিদ্ধান্ত পুনর্বিবেচনার আহ্বান জানালো বিসিবি

তামিমকে সিদ্ধান্ত পুনর্বিবেচনার আহ্বান জানালো বিসিবি

24

ডেস্ক রিপোর্ট: আন্তর্জাতিক ক্রিকেট থেকে তামিম ইকবালের অবসরের ঘোষণা অপ্রত্যাশীত অভিহিত করে ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, আশা করছি সে খেলায় ফিরে আসবে। তামিমের সিদ্ধান্তের পর জরুরি আলোচনায় বসেন বোর্ড পরিচালকরা। সভাশেষে পাপন বলেছেন, তামিম আমাকে বলেছে, আগামী বিশ্বকাপ পর্যন্ত আমি খেলবো। তারপরেও তার এই সিদ্ধান্তে আমি হতবাক হয়েছি।খবর আমাদের সময়.কম।

পাপন বলেন, আমার ধারনা আবেগপ্রবণ হয়ে তামিম অবসরের সিদ্ধান্ত নিয়েছে। যদি সে সিদ্ধান্ত পরিবর্তন করে তাতে আমি ভীষণ খুশি হবো।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে পাপন বলেন, তামিম না খেললে ওর জায়গায় কোনো দলনেতা নেওয়ার সিদ্ধান্ত হয়নি। সে না খেললে ভাইস ক্যাপ্টেন নেতৃত্ব দিবেন। আগামী এশিয়া কাপ ও বিশ্বকাপে তামিমকেই অধিনায়ক হিসাবে আমরা চেয়েছিলাম।
পাপন আরো বলেন, তামিমের আচমকা অবসর প্রসঙ্গে আগে থেকে কিছু জানি না। সংবাদ সম্মেলনে কাঁদার বিষয়ে নাজমুল হাসান পাপন বলেন, আমি কিছুই বুঝতে পারছি না, কান্নার কী হলো। তাকে তো কেউ বসতে বলে নাই। অবসর নিতে বলে নাই। নিজে থেকে করেছে, এরপর কাঁদছে কেন?

তিনি বলেন, তামিম আমাদের সঙ্গে বসতে পারতো, কথা বলতে পারতো। কেউ কিছু জানে না, মানে অদ্ভুত কাহিনী। খুবই আশ্চর্য লাগছে। এগুলা করে লাভ কী? দলের জন্যও তো খারাপ এটা।
তামিমের সিদ্ধান্ত নিয়ে কোচ হাথুরে সিংয়ের সঙ্গে কোনো কথা হয়নি বলে জানান পাপন।