Home সারাদেশ তানোরে গণহত্যা দিবস পালিত

তানোরে গণহত্যা দিবস পালিত

42

সৈয়দ মাহমুদ শাওন (রাজশাহী) তানোর: রাজশাহীর তানোরে ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে ‘গণহত্যা ও মুক্তিযুদ্ধ’ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ মার্চ) শেষ বিকেলে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ।
এতে উপজেলা সাবেক ডেপুটি কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বানাবাস হাঁসদাক, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া, উপজেলা কৃষি অফিসার সাইফুল্লাহ আহম্মদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলাম, মৎস্য অফিসার বাবুল হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার সানাউল্লা, উপজেলা জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে ২৫ মার্চ কালোরাতে ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে উপজেলা পরিষদ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পক অর্পণ এবং নীরবতা পালন করা হয়। শেষে উপজেলা পরিষদ হলরুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধে শহিদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া এবং ইফতার মাহফিল ছাড়াও শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।