Home জাতীয় জেলা পরিষদের প্রশাসকের সাথে ঝিনাইগাতী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির মতবিনিময়

জেলা পরিষদের প্রশাসকের সাথে ঝিনাইগাতী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির মতবিনিময়

49

আনিছ আহমেদ, শেরপুর প্রতিনিধিঃ শেরপুরের জেলা পরিষদের প্রশাসক হুমায়ুন কবির রুমানের সাথে ঝিনাইগাতী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।
রোববার (৫ জুন) দুপুরে ঝিনাইগাতী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি মো. নমশের আলম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ দুদু মল্লিক এর নেতৃত্বে কর্মরত ঝিনাইগাতী প্রেসক্লাবের সাংবাদিকরা এ মতবিনিময় করেন।

এর আগে জেলা পরিষদের প্রশাসক মো. হুমায়ুন কবির রুমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ঝিনাইগাতী প্রেসক্লাবের সাংবাদিক নেতাকর্মীগন। এসময় জনাব হুমায়ূন কবির রুমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড এবং এলাকার সকল সম্ভবনা জাতির সামনে তুলে ধরা সহ সমাজের সকল অসঙ্গতি ও অনিয়মের বিরুদ্ধে নিরপেক্ষতার সঙ্গে সাংবাদিকদের দায়িত্ব পালনের আহবান জানান। এছাড়াও তিনি যে কোন প্রয়োজনে ঝিনাইগাতী প্রেসক্লাবের জন্য সার্বিক সহযোগিতার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এ সময় অন্যান্যের মধ্যে ঝিনাইগাতী প্রেসক্লাবের সহ-সভাপতি মো. জিয়াউল হক, সাংগঠনিক সম্পাদক আরএম সেলিম শাহী, অর্থ সম্পাদক ইউসুফ আলী সরকার, দপ্তর সম্পাদক লোকমান হোসাইন, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সাইফুল্লাহ, সম্মানিত সদস্য সিনিয়র সাংবাদিক প্রভাষক মোহাম্মদ রফিকুল ইসলাম, হারুন অর রশিদ দুদু, মোহাম্মদ আবু হেলাল, সাইফুল ইসলাম জুয়েল, আনিছ আহমেদসহ ঝিনাইগাতী প্রেসক্লাবের কর্মরত অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।