Home শিক্ষা ও ক্যাম্পাস ঢাবি উপাচার্যের কাছে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দু’টি বাস হস্তান্তর

ঢাবি উপাচার্যের কাছে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দু’টি বাস হস্তান্তর

26

বিশ্বদ্যিালয় প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ব্যবহারের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন বিশ্ববিদ্যালয়কে ২টি বাস উপহার দিয়েছে। আজ ৩০ জুলাই রবিবার বিশ্ববিদ্যালয়ের স্মৃতি চিরন্তন চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ বাস দু’টির চাবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের কাছে হস্তান্তর করেন।
অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি আনোয়ার-উল-আলম চৌধুরী পারভেজ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল এবং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি এ. কে. আজাদ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এছাড়া, অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহাসচিব মোল্লা মোহাম্মাদ আবু কাওছার, ঢাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূইয়া এবং রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার উপস্থিত ছিলেন।
বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য দু’টি বাস প্রদান করায় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গুণগত শিক্ষা ও মৌলিক গবেষণার উন্নয়ন ও অগ্রগতিতে এবং শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদানসহ বিভিন্ন ক্ষেত্রে অ্যালামনাইরা অবদান রেখে চলেছেন। উপহারের এই বাস দু’টি শিক্ষার্থীদের পরিবহন সংকট নিরসনে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।