Home রাজনীতি ঢাকা ৭ আসনে সরকারদলীয় প্রার্থী আচরণ বিধি মানছেন না: হাজী মিলন

ঢাকা ৭ আসনে সরকারদলীয় প্রার্থী আচরণ বিধি মানছেন না: হাজী মিলন

21

স্টাফ রিপোটার: ঢাকা ৭ আসনে সরকার দলীয় প্রার্থী নির্বাচনী আচার-আচরণ কিছুই মানছেন না অভিযোগ করে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা ৭ আসনের জাপা মনোনীত প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, নির্বাচন কমিশন ঘুমিয়ে আছে। সরকার মনোনীত প্রার্থী নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে বিশাল বিশাল রঙ্গিন তোরণ করছেন, বড় বড় ফেস্টুন এবং বড় আকৃতির রঙ্গিন পোষ্টারে এলাকা ছেয়ে ফেলেছে। বিভিন্ন ক্লাব এবং অস্থায়ী ক্যাম্পে বিকট শব্দে একটি প্রার্থীর পক্ষে মাইক বাজানো হচ্ছে।

রবিবার সন্ধ্যায় পুরান ঢাকার নাজিরা বাজারে এক নির্বাচনী জনসভায় তিনি এসব অভিযোগ করেন। এরআগে দিনব্যাপী আমলীগোলা, আজিমপুর কাঁচাবাজার, লালবাগ রোড, আগা সাদেক রোড, আগামসী লেন, আবুল হাসনাত রোড, উর্দু রোড, পাকিস্তান মাঠ, নাজিমুদ্দিন রোড এবং চকবাজারে লাঙ্গল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন হাজী মিলন।

নির্বাচনী সভায় হাজী মিলন আরো অভিযোগ করে বলেন, ২৪ নং ওয়ার্ডের ঝুলা পট্টিতে লাঙ্গলের মহিলা সমর্থকরা বাসায় বাসায় ভোটার স্লিপ বিলি করতে গেলে বাধা দেওয়া হয়। হুমকি দেওয়া হয়। বিষয়টি ইসিকে জানালে তারা ফুটেজ চেয়েছে। সরকার সমর্থকরা কি ভিডিও ফুটেজ তুলতে দিবে? যেখানে ভোটার স্লিপই বিলি করতে দেয় না, সেখানে তারা অপরাধ করবে আর আমাদের কর্মীদের তা ভিডিও করতে দিবে! আমাদের সমর্থকরা নিরাপত্তাহীনতায় ভূগছে। অভিযোগ জানানোর পরও ইসি কোনো কর্ণপাত করছে না।

গণসংযোগকালে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে হাজী মিলনের সাথে জাতীয় যুব সংহতির ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক দ্বীন ইসলাম, ঢাকা মহানগর জাপা নেতা আফতাব গনি, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, হুমায়ুন কবির কালা, কামাল হোসেন, কাজী জিয়াউদ্দিন জিয়া, কামাল হোসেন, হাজী মিলনের দুই পুত্র রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন সিফানসহ স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।