Home সারাদেশ ঢাকা মহানগর দক্ষিণের শ্যামপুর ও কদমতলী থানা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী...

ঢাকা মহানগর দক্ষিণের শ্যামপুর ও কদমতলী থানা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ কর্মীসভা

20

ডেস্ক রিপোর্ট: আজ ৬ নভেম্বর রবিবার ঢাকা মহানগর দক্ষিণের শ্যামপুর ও কদমতলী থানা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের যৌথ কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। যৌথ কর্মীসভায় সভাপতিত্ব করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক আ ন ম সাইফুল ইসলাম, তানভীর আহমেদ রবিন, নগর বিএনপি নেতা ফরহাদ হোসেন, কদমতলী থানা বিএনপি’র সাবেক সভাপতি কাউন্সিলর মীর হোসেন মীরু, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক গোলাম মাওলা শাহীন, সদস্য সচিব খন্দকার এনামুল হক, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি শফিউদ্দিন সেন্টু, সাধারণ সম্পাদক জাকির হোসেন, শ্রমিক দল ঢাকা মহানগ দক্ষিণের আহবায়ক সুমন ভূঁইয়া ও সদস্য সচিব বদরুর আলম সবুজ, ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক পাভেল সিকদার ও সদস্য সচিব নিয়াজ মাহমুদ নিলয়।
সভাপতির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেন, দেশে এখন আইন, প্রশাসন ও ন্যায়বিচার বলতে কিছু নেই। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম হু হু করে বাড়ছে এবং তাতে জনগণের নাভিশ^াস উঠেছে। গ্যাস, বিদ্যূৎ, সুপেয় পানি ও জালানী তেলের মূল্য বৃদ্ধিতে সাধারণ মানুষ দিশেহারা হয়ে পড়েছে। অথচ সরকারের সেদিকে কোন ভ্রুক্ষেপ নেই। বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই জনহিতকর কাজ করছে না। সরকারের অন্যায় ও জুলুমের বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলে প্রতিবাদী মানুষের ওপর নেমে আসছে ভয়াবহ উৎপীড়ণ-নির্যাতন। এই দুর্বিষহ অবস্থা থেকে পরিত্রাণ পেতে, দেশবাসীকে বাঁচাতে রাজপথে আন্দোলনের বিকল্প নেই।

রফিকুল আলম মজনু তার বক্তব্যে বলেন, ক্ষমতার দাপট এবং ক্ষমতালোভ আওয়ামী সরকারকে হিং¯্রতার সর্বোচ্চ শিখরে নিয়ে গেছে। রাষ্ট্রক্ষমতা চিরকাল ভোগ করার অপচেষ্টার অংশ হিসেবে দেশের মানুষকে ভীত-সন্ত্রস্ত রাখতে বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর নানাবিধ জুলুম-নির্যাতন অব্যাহত রেখেছে সরকার। আওয়ামী সরকারের ভয়াবহ দুঃশাসন মোকাবেলায় জনগণকে সাথে নিয়ে আন্দোলন-সংগ্রাম চালিয়ে যেতে বিএনপি নেতাকর্মীরা দৃঢ় প্রতিজ্ঞ।