Home সারাদেশ ঢাকা থেকে স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত

ঢাকা থেকে স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত

24

ভোলা প্রতিনিধি॥ ঢাকা থেকে স্বামীর লাশ নিয়ে ভোলার চরফ্যাশন উপজেলার নিজ বাড়িতে ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্ত্রী তারা বেগম (৪৮) নিহত হয়েছেন।
সোমবার(১৭ অক্টোবর) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে লিভার সিরোসিস ও কিডনি সমস্যাজনিত কারণে তারা বেগমের স্বামী মো. হারুন (৫৪) মারা যান। নিহত তারা বেগমের বাড়ি চরফ্যাশন পৌরসভার ৯ নং ওয়ার্ডের দক্ষিণ ফ্যাশন গ্রামে।
জানা যায়, ঢাকা থেকে অ্যাম্বুল্যান্সে করে সড়কপথে স্বামীর লাশ নিয়ে চরফ্যাশনের ফেরার পথে মাদারীপুর জেলার মুকসেদপুর এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তারা বেগম নিহত হন।
নিহত হারুনের চাচাতো ভাই মো. বরাত কাজী জানান, কয়েক মাস ধরে মো. হারুন লিভার সিরোসিস ও কিডনি সমস্যায় ভুগছিলেন। এক সপ্তাহ ধরে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
তিনি আরো জানান, সকালের দিকে ঢাকা মেডিকেল থেকে অ্যাম্বুল্যান্সযোগে তার লাশ নিয়ে ভোলার চরফ্যাশনের উদ্দেশ্যে রওনা করেন পরিবারের সদস্যরা। লাশবাহী অ্যাম্বুল্যান্সটি মাদারীপুরের মুকসেদপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে হারুনের স্ত্রী তারা বেগম গুরুতর আহত হয়। পরে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা এসে তাদের উদ্ধার করে রাজৈর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়। ঢাকায় নেওয়ার পথে তারা বেগমের মৃত্যু হয়।
স্বামীর মৃত্যুর কয়েক ঘণ্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।