Home সারাদেশ ঠাকুরগাঁও জেলা পুলিশ সব সময় তৎপর

ঠাকুরগাঁও জেলা পুলিশ সব সময় তৎপর

24

ঠাকুরগাঁও প্রতিনিধি : বর্তমানে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অনেক যুবক- যুবতী ধ্বংসের দিকে যাচ্ছে। কলুষিত হচ্ছে সমাজ। আবার অনেকেই প্রযুক্তি ব্যবহার করেই সাফল্য অর্জন করছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিংয়ে ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন এসব কথা বলেন।

ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয় হল রুমে এসময় তিনি বলেন, যেকোনো অপরাধে ঠাকুরগাঁও জেলা পুলিশ সব সময় তৎপর। গেল সপ্তাহে পুলিশ বিভিন্ন অভিযান চালিয়ে অপরাধ দমনে ভূমিকা রেখেছে।

নায়িকা ও সুন্দরী মেয়েদের ছবি ডাউনলোড করে নগ্ন ছবি তৈরি করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অপরাধের সাথে জড়িত ৪ জন আসামি গ্রেফতারসহ ৩০ টি ল্যাপটপ সহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ/ডিজিটাল নিরাপত্তায আইনে মামলা হয়েছে।

পুরাতন পরিত্যক্ত ১ টি মোটরসাইকেল উদ্ধার, মাদক উদ্ধার অভিযানে ৬০০ গ্রাম গাজা ও ৩০০ পিস টাপেন্ডাডল ট্যাবলেটসহ ১০ জন গ্রেফতার। ১৪ বছরের সাজা আসামি সহ বিভিন্ন মেয়াদের ৭টি সাজা ওয়ারেন্ট, ৬৯ টি ওয়ারেন্ট (জিআর/সিআর) তামিল সহ চুরি মামলার ১ জন কুখ্যাত পেশাদার চোর ও বিভিন্ন মামলাযর ৫২ জন আসামি গ্রেফতার করা হয়েছে।

শহরের ট্রাফিক পয়েন্টগুলোতে ত্রুটিপূর্ণ গাড়ি চালানোর জন্য ১১৬ টি মামলায় ৫ লক্ষ ২৯ হাজার ৫০০ টাকা জরিমানা সহ বিট পুলিশিং, উঠান বৈঠক এর মাধ্যমে আত্মহত্যা, বাল্যবিবাহ রোধ, গুজব ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স বন্ধ করার লক্ষ্যে নিয়মিত জনসচেতনামূলক প্রচার করে যাচ্ছে ঠাকুরগাঁও জেলা পুলিশ।

এ সময় ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তাগন সহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।