Home সারাদেশ ঠাকুরগাঁওয়ে দৈনিক আজকের দর্পন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঠাকুরগাঁওয়ে দৈনিক আজকের দর্পন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

124

মোঃ মহশীন আলী, রংপুর অফিস: বর্ণাঢ্য ও জাঁকজমকপূর্ন এক আনন্দঘন পরিবেশে ঠাকুরগাঁওয়ে দেশের অন্যতম পত্রিকা “দৈনিক আজকের দর্পন” এর প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

আজ শুক্রবার (২২ সেপ্টেম্বর) শহরে ঠাকুরগাঁও গণমাধ্যমকর্মী কল্যাণ ট্রাষ্টের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত আজকের দর্পন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: বেলায়েত হোসেন।

অনুষ্ঠানে পত্রিকাটির ঠাকুরগাঁও প্রতিনিধি মো: রেদওয়ানুল হক মিলনের সভাপতিত্বে ‘গেস্ট অব অনার’ হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-২ (বালিয়াডাঙ্গী-হরিপুর) আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামী মৎস্যজীবী লীগের উপদেষ্টা, হরিপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উক্ত উপজেলার সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ এ.কে.এম.শামীম ফেরদৌস টগর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও গণমাধ্যমকর্মী কল্যাণ ট্রাষ্টের সভাপতি ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার মো: জিয়াউর রহমান বকুল, নিউজনেট ডট কমের সম্পাদক ও ঠাকুরগাঁও গণমাধ্যমকর্মী কল্যাণ ট্রাষ্টের মো: আতাউর রহমান, সদস্য ও মুক্তকলম পত্রিকার সম্পাদক ইঞ্জিনিয়ার মো: হাসিনুর রহমান। আলোচনা সভায় বিভিন্ন শ্রেণী-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আজকের দর্পন পত্রিকা ১০ বছর পদার্পণ করেছে। এই অল্প সময়ে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে পত্রিকাটি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মিডিয়ার অবদান অপরিসীম। দেশের এই অগ্রযাত্রায় আজকের দর্পন আমাদের সঙ্গে থেকে দ্যুতি ছড়াবে আশা করি। আজকের দর্পন যেভাবে দেশের উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করছে, সেই ভাবে সকল মিডিয়ার এগিয়ে আসা উচিত। পত্রিকাটির সাফল্য এবং পাঠক প্রিয়তা বৃদ্ধি কামনা করেন বক্তাগণ।

আলোচনা সভা ও কেক কাটার আগে প্রতিষ্ঠা বার্ষিকীর শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ঠাকুরগাঁও গণমাধ্যমকর্মী কল্যাণ ট্রাষ্টের অস্থায়ী কার্যালয় থেকে শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পুনরায় অস্থায়ী কার্যালয়ে এসে সমাপ্ত হয়।