Home সারাদেশ ঠাকুরগাঁওয়ে পুকুরের পানিতে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যু

ঠাকুরগাঁওয়ে পুকুরের পানিতে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যু

47

আব্দুল্লাহ আল নোমান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা ও বালিয়াডাঙ্গী উপজেলার শেষ সীমান্ত আরজি দুর্লভপুর পশ্চিম গড়পাড়া হিন্দু গ্রামে পুকুরের পানিতে ডুবে দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সেই সাথে একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত ২ শিক্ষার্থী একই গ্রামের মহেন চন্দ্রের ও মালা রায়ের সন্তান।

জানাগেছে, মল্লিকা নেকমরদ কুসুম উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ও ময়না গন্ডগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

স্থানীয়রা জানান, শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে ৫ জন শিশু শিক্ষার্থী বাড়ির পাশের সহিন্দরের পুকুরে গোসল করতে নামেন। সাথী ও সরল নামে দু’জন শিক্ষার্থী পানিতে তলিয়ে যাওয়ার উপক্রম হলে মল্লিকা, ময়না ও পৃথী ঐ দুজনকে বাঁচাতে গেলে ৩ জনেই পানিতে ডুবে যায়। পরে পুকুরের পাশে থাকা স্থানীয়রা বুঝতে পারলে ৩ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন। পৃথীর অবস্থা বেগতিক দেখে তার পরিবার বালীয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

বালীয়াডাঙ্গী উপজেলার ৬ নং ভানোর ইউনিয়নের স্থানীয় প্যানেল চেয়ারম্যান শওকত আলী পুকুরের পানিতে ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।