Home সারাদেশ ঠাকুরগাঁওয়ে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ দুইজন গ্রেপ্তার।

ঠাকুরগাঁওয়ে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ দুইজন গ্রেপ্তার।

65

মহশীন আলী, রংপুর অফিস: ঠাকুরগাঁওয়ে আগ্নেয়াস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তার করেছে ঠাকুরগাঁও জেলা গোয়েন্দা পুলিশ। ০৮ মে সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর হোসেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ি ইউনিয়নের দক্ষিণ দুয়ারী জিয়াবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ১৩০ বোতল ফেন্সিডিল, মোটরসাইকেল ও মোবাইল ফোনসহ বড়পলাশবাড়ি ইউনিয়নের দক্ষিণ দুয়ারী এলাকার মৃত কলিমউদ্দীনের ছেলে সবুর হাসান জুলুনকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়।

পুলিশের পক্ষ থেকে আসামি জুলুনকে জিজ্ঞাসাবাদের করা হলে সে জানায় রতনদিঘী এলাকার রাকিব হাসান লতিফ ও রানা মিস্টারের কাছে অবৈধ আগ্নোয়াস্ত্র আছে।

এমন তথ্যের ভিত্তিতে রাকিব হাসান লতিফের বাড়িতে অভিযান চালিয়ে রাকিব হাসান লতিফকে আটক করে ডিবি পুলিশ। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী রানা মিস্টারের বসত বাড়িতে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে একটি সচল আগ্নেয়াস্ত্র ও একটি তাজাগুলি উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় অস্ত্র আইনে মামলায় করা হয় বলে নিশ্চিত করেন পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন।

আসামীরা হলো, ওই উপজেলার রতনদিঘী এলাকার ইসমাইল হোসেনের ছেলে রাকিব হাসান লতিফ এবং একই এলাকার ইদ্রিস আলীর ছেলে রানা মিস্টার।