Home সারাদেশ জামালপুর-৫ আসনে ঈগলের কেন্দ্র ভাংচুর, নৌকার মোটরসাইকেলে আগুন

জামালপুর-৫ আসনে ঈগলের কেন্দ্র ভাংচুর, নৌকার মোটরসাইকেলে আগুন

25

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জামালপুর-৫ আসনের সদর উপজেলার রানাগাছা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) রেজাউল করিম রেজনুর দুটি প্রচার কেন্দ্রে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় নৌকা প্রতীকের কর্মীদের তিনটি মোটরসাইকেলে অগুন লাগানোর ঘটনা ঘটেছে।

বুধবার (৩ জানুয়ারী) রাত ৮ টায় সদরের মহেশপুর, খড়খড়িয়া, কালীবাড়ী, গোলাপ আলী মার্কেট প্রচার কেন্দ্রে এই ঘটনা ঘটেছে বলে জানা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রত্যক্ষদর্শী জানান, রাত ৭ টার দিকে নৌকা প্রতীকের সমর্থকরা খড়খড়িয়াতে কেন্দ্র ভাংচুর করে। এরপর কালিবাড়ী কেন্দ্র ভাংচুর করার সময় ঈগলের কর্মী-সমর্থকরা খবর পেয়ে রাস্তা ব্যারিকেট দিয়ে মটরসাইকেল আরোহী নৌকা প্রতীকের কয়েকজন কর্মীকে আটক করলে দস্তাদুস্তির একপর্যায়ে মোটরসাইকেল রেখে পালিয়ে গেলে ঈগলের কর্মী-সমর্থকরা তিনটি মোটরসাইকেলে আগুন দেয়।

কেন্দ্র ভাংচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে ঈগল প্রতীকের সমর্থকেরা আনুমানিক রাত দশটার দিকে জামালপুর-ময়মনসিংহ মহাসড়কের মহেশপুর কালিবাড়ী রাস্তায় গাছের গুঁড়ি ফেলে অবরোধ করে।

ঘটনাস্থলে থাকা এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, অবরোধের আনুমানিক ত্রিশ মিনিট পর জামালপুর শহর থেকে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু ঘটনাস্থলে পৌঁছে অবরোধ মুক্ত করার চেষ্টার করলে বিদ্যুৎ বন্ধ করে দেওয়া হয় এবং পুলিশ অতর্কিত হামলা চালায়। পুলিশের হামলায় চ্যানেল আই এর ক্যামেরাপার্সন বেলায়েত হোসেন শান্তসহ কয়েকজন সাংবাদিক ও ২৫ জন ঈগল প্রতীকের কর্মী-সমর্থক আহত হয়। ঘটনাস্থল থেকে ঈগল প্রতীকের এক সমর্থককে আটক করা হয়। আটককৃত ব্যক্তির নাম জনি।

এর প্রতিবাদে রাত ১১ টায় শহরের তমালতলা থেকে ঈগল প্রতীকের কর্মী-সমর্থকরা মিছিল বের করে। মিছিলটি দয়াময়ী মোড়ে এসে প্রতিবাদী সমাবেশ করে।