Home সারাদেশ জামালপুর সদরে নৌকা মার্কার প্রার্থীদের মত বিনিময় সভা

জামালপুর সদরে নৌকা মার্কার প্রার্থীদের মত বিনিময় সভা

39

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জামালপুর সদর উপজেলার নরুন্দি ইউনিয়নে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতিকের প্রার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলার ৪,৫,৬,৭,৮ নং ইউনিয়নের তৃনমূল নেতাকর্মিদের নিয়ে নরুন্দি স্কুল এন্ড কলেজ মাঠে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সমাবেশেস্থলে হাজার হাজার সমর্থকের নৌকা মার্কার স্লোগানে মুখরিত হয়ে উঠে।

সভার সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামীলীগ জামালপুর জেলা শাখার সাবেক সহ-সভাপতি ও বর্তমান সম্মানিত উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোহাাম্মদ আলী। সভা শুরু হয় কোরান তেলোয়াত এবং ৫২’র ভাষা আন্দোলন ও ৭১’এ স্বাধীনতা যুদ্ধে শহিদ ও সমভ্রম হারানো মা-বোনদের স্মরনে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে।

মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর সদরের এমপি ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন (সিআইপি),বাংলাদেশ ছাত্রলীগ জামালপুর জেলা শাখার সাবক সভাপতি,আওয়ামীলীগ জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সন্মানিত সদস্য,এফবিসিসিআই এর পরিচালক রেজাউল করিম রেজনু (সিআইপি),সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল হোসেন,ভাইস চেয়ারম্যান খলিলুর রহমান,সাবেক যুগ্ম-সম্পাদক সুরুজ্জামান,সদর আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বর্তমান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল হমিদ,সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু,জামালপুর আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. জাহিদ আনোয়ার এবং সমিতির বারবার নির্বাচিত সাধারন সম্পাদক আমানুল্লাহ আকাশসহ ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদকসহ তৃনমূলের নেতৃবৃন্দ।

স্বাগত বক্তব্যে সভার সভাপতি বলেন,জামালপুর উন্নয়নের জন্য বরাদ্দ এসেছে ৭০ হাজার কোটি টাকা,কিছু দৃশ্যমান উন্নয়ন ছাড়া সদরের ইউনিয়নগুলিতে কোন উন্নয়ন হয়নি। এর কারন সুষম বন্টন হয়নি। তাই সদরের উন্নয়নের জন্য সদরের প্রার্থী চাই।

রেজাউল করিম রেজনু (সিআইপি) শেখ হাসিনা সরকারের বিভিন্ন উনয়ন তুলে ধরে বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে,কারন নৌকার কোন বিকল্প নাই। তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়নের পাশাপাশি নারীদের মূল্যায়ন করে স্কুল-কলেজে, পাসপোর্টে বাবার নামের এর পাশাপাশি মায়ের নাম প্রবর্তন করেছেন। বিধবা ও বয়স্ক ভাতার ব্যবস্থা করেছেন। পরিশেষে তিনি বলেন,নৌকা মার্কা সদরে যেই পাবে আমরা এক হয়ে তার পক্ষেই কাজ করব।