Home সারাদেশ জামালগঞ্জে ইউপি চেয়ারম্যান কামাল’র সংবাদ সম্মেলন

জামালগঞ্জে ইউপি চেয়ারম্যান কামাল’র সংবাদ সম্মেলন

56

রাজু ভুইয়া, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২ টায় জামালগঞ্জ উপজেলা পরিষদে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। সংবাদ সম্মেলন করেন, জামালগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, জামালগঞ্জ সদর ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, জামালগঞ্জ সদর ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক আশিক নুর, তারুন্যের আলোর সংগঠনের সভাপতি শাহ রায়হান রাফি প্রমুখ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, মোঃ কামাল হোসেন। লিখিত বক্তব্য থেকে জানাযায়, গত ৭/১০/২২ ইং তারিখ আমার শুভ জম্মদিন ছিল। আমার জম্ম দিনে আমার কিছু সংখ্যক আত্নীয়- স্বজন ও শুভকাঙ্খীরা গত শুক্রবার রাত ৮ ঘটিকায় সময় সদর ইউনিয়নের চাঁনপুর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আমার জম্মদিন উদযাপনের প্রস্তুতি নেন। প্রিয়জনরা জম্মদিন পালনের জন্য,দলীয় কার্যালয়ে সবকিছু প্রস্তুতি করে রেখে ছিলেন। স্থানীয় শ্রদ্ধাভাজন ও যুব সমাজের নেতৃবৃন্ধরা মিলে সব কিছু প্রস্তুতি আয়োজন করেন। আমি উপস্থিত হওয়ার সাথে সাথে সবাই আমাকে জম্ম দিনের শুভেচ্ছা জানান। সবাইকে নিয়ে কেক কেটে জম্ম দিন পালন করি। কিছুক্ষণ পর আমি দলীয় কার্যালয় হতে জনগণের বিশেষ কাজে জামালগঞ্জ চলে আসি। ৪দিন পর শুনতে পাই আমার বিরুদ্ধে পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। আমাদের স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি মহোদয়ের ছবি নাকি আমি অফিস থেকে নামিয়ে দিয়েছি। এত বড় মিথ্যা অপবাদ আমার বিরুদ্ধে নিউজ করায় আমি তীব্র প্রতিবাদ জানাই। এমপি মহোদয়ের ছবি কেবা কাহারা নামিয়েছে আমি কিছুই জানিনা। আমি এগুলো খেয়ালও করিনি। ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি মহোদয়ের আমাকে খুব বেশী মায়া করেন, ভালবাসে, আমি উনাকে শ্রদ্ধা করি, ভালবাসী, আমার একজন অভিভাবক হিসেবে জানি। আমি একজন আওয়ামীলীগের নিবেদিত কর্মী। বিগত ইউপি নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে বিপুল ভোটে জয়ী হওয়ার পর পরেই আমার বিরুদ্ধে স্থানীয় কিছু সংখ্যক লোক মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমি ঐ সকল কুচক্রীদের বিরুদ্ধে প্রতিবাদ জানাই।

প্রিয় সাংবাদিক ভাইয়েরা, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আপনারা জানেন, হাওর বন্ধু, উন্নয়নের রুপকার, ভাটি বাংলার সিংহ পুরুষ, বার বার নির্বাচিত, জননেতা ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি মহোদয়ের ছবি নামিয়ে ফেলার যে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে, এই অপবাদকারি ও মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। বিষয়টি আপনাদের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া প্রচার করে কৃতার্থ করবেন। কামাল হোসেন, জামালগঞ্জ ইউপি চেয়ারম্যান।