Home শিক্ষা ও ক্যাম্পাস জাবিসাসের ইফতার মাহফিল অনুষ্ঠিত

জাবিসাসের ইফতার মাহফিল অনুষ্ঠিত

14

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ মার্চ) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি আরিফুজ্জামান উজ্জ্বল ও সাধারণ সম্পাদক ইমরান হোসাইন হিমু উপস্থিত সব শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন ছাত্র সংগঠনের নেতাদের অনুষ্ঠানে শুভেচ্ছা জানান।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম বলেন,”সমাজ বিনির্মাণে সাংবাদিকদের বলিষ্ঠ ভূমিকা অতীতেও ছিলো, বর্তমানেও আছে, ভবিষ্যতেও থাকবে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক ভাবমূর্তি বিশ্বের সামনে তুলে ধরতে জাবিসাসের নেতৃবৃন্দ সবসময় কাজ করে যাচ্ছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির জন্য সবসময় শুভকামনা।”

ইফতার পরবর্তী সময়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নুরুল আলম এসে সাংবাদিকদের সঙ্গে কুশল বিনিময় করেন। এতে উপস্থিত ছিলেন- কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আখতার, রেজিস্ট্রার আবু হাসান, সমাজ বিজ্ঞান অনুষদের ডিন বশির আহমেদ, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির উপদেষ্টা অধ্যাপক লায়েক সাজ্জাদ এন্দেল্লাহ, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলমগীর কবির, জাবিসাসের সাবেক অধ্যাপক ফরিদ আহমেদ, অধ্যাপক সোহেল রানা, সহকারী অধ্যাপক আ স ম ফিরোজ উল হাসান, সহকারী প্রক্টর মনির উদ্দিন সিকদার, শাখা ছাত্রলীগ সভাপতি আক্তারুজ্জামান সোহেল সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা।