Home জাতীয় জাবিতে সরকার ও রাজনীতি বিভাগের ইফতার মাহফিল আয়োজিত

জাবিতে সরকার ও রাজনীতি বিভাগের ইফতার মাহফিল আয়োজিত

63

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সরকার ও রাজনীতি বিভাগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। সোমবার (১১ এপ্রিল) সমাজবিজ্ঞান অনুষদের গ্যালারিতে এই আয়োজন সম্পন্ন হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্যের রুটিন দায়িত্বে নিযুক্ত উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক নূরুল আলম।

এসময় তিনি বলেন, ‘করোনা মহামারির কারণে দীর্ঘদিন আমরা একত্রিত হবার সুযোগ পায়নি। অনেকদিন পর সরকার ও রাজনীতি বিভাগ এমন চমৎকার একটি আয়োজনের মাধ্যমে সকলকে একত্রিত হবার সুযোগ করে দিয়েছে। মহামারি পরবর্তী সময়ের জন্য সকল শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি শুভকামনা রইলো।’

ছাত্রকল্যাণ উপদেষ্টা সহযোগী অধ্যাপক মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন ভূঁইয়ার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বিভাগের সভাপতি অধ্যাপক নাসরীন সুলতানা। এসময় তিনি উপস্থিত সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

মাহফিলে বিভাগের প্রয়াত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন ৪৫ ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ তারিকুল ইসলাম। এসময় বিভাগের ৪৫ ব্যাচের ফুসফুস ক্যান্সারে আক্রান্ত শিক্ষার্থী নুসরাত শারমিন রেশমার জন্য বিশেষভাবে দোয়া করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক আকবার হোসেন, প্রক্টর আ. স. ম ফিরোজ-উল-হাসান, বিভাগের অধ্যাপক মো. শামছুল আলম, অধ্যাপক কে এম মহিউদ্দিন, সহযোগী অধ্যাপক তমালিকা সুলতানা, সহযোগী মোহাম্মদ সাজেদুর রহমান, সহযোগী অধ্যাপক নুরুল হুদা সাকিব, সহযোগী অধ্যাপক মোহাম্মদ তারিকুল ইসলাম, সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুজ্জামানসহ বিভাগের প্রায় দুই শতাধিক শিক্ষার্থী।