Home শিক্ষা ও ক্যাম্পাস জাবিতে “তরী” এর অভিভাবক সমাবেশ

জাবিতে “তরী” এর অভিভাবক সমাবেশ

166

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ( জাবি) সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তরী সুবিধাবঞ্চিত শিশুদের অভিভাবকদের নিয়ে অভিভাবক সমাবেশের আয়োজন করে।
শনিবার বিকাল ৪ টায় টিএসসির কনফারেন্স রুমে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তরী সুবিধাবঞ্চিত শিশুদের অর্ধশতাধিক অভিভাবকদের নিয়ে এ সমাবেশের আয়োজন করে।

অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তরীর উপদেষ্টা সরকার ও রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, “আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ, আগামীতে তারাই হবে দেশ গড়ার কারিগর। তাদের যথাযথ যত্ন নিতে হবে পাশাপাশি শিশুদের স্বপ্ন দেখাতে হবে। শিশুদের যাতে কোন সমস্যা না হয় এ বিষয়ে অভিভাবকদের সচেতন থাকতে বলেন। এবং তরীর কার্যক্রম নিয়মিত হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।”
এ সময় উপস্থিত ছিলেন আইন ও বিচার বিভাগের প্রভাষক আ জ ম উমর ফারুক সিদ্দিকী। এছাড়া উপস্থিত ছিলেন তরীর সাবেক সভাপতি মো: জাকিউল ইসলাম। মো: সাজ্জাদ হোসেন রিফাতের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে অর্ধশতাধিক অভিভাবক উপস্থিত ছিলেন। উক্ত সমাবেশে তরীর শিক্ষা-কার্যক্রম সুন্দরভাবে পরিচালনার জন্য সার্বিক বিষয়ে আলোচনা হয়। এ এসময় অভিভাবকরা তরীর কার্যক্রমের প্রশংসা করেন এবং তাদের সন্তানের উন্নতির বিষয়েও জানান।

অভিভাবকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আয়োজনটি সফলভাবে সম্পন্ন হয়।