Home শিক্ষা ও ক্যাম্পাস জাবিতে চট্টগ্রাম জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি

জাবিতে চট্টগ্রাম জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি

199

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যয়নরত চট্টগ্রাম জেলার শিক্ষার্থীদের প্লাটফর্ম চট্টগ্রাম জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ৪৮ ব্যাচের শিক্ষার্থী মো: মাহমুদুল হাসান এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন একই ব্যাচের রসায়ন বিভাগের শিক্ষার্থী সুজয় মল্লিক।

শুক্রবার ( ১৭ নভেম্বর ) সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সহ সভাপতি পদে রয়েছেন এস এম জাবেদ মাহমুদ, ওমর ফারুক জিহান, সমরেশ দাস, জাহেদুল ইসলাম রাকিব, সাইমুন ইসলাম, ফাইজা শেহরিন রাইয়া, গিয়াস উদ্দিন মুন্না, মিনহাজুল কাইয়ুম।

কমিটিতে যুগ্ম সাধারন সম্পাদক পদে রয়েছেন শাহরিয়ার নাজিম রিয়াদ, শেখ মাশরারুর উদ্দিন, অদ্রি পাল, তানভীর মাহতাব চৌধুরী, রাহাত তাসনিম রিতু ও মুমতাহিনা হক।

সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন ইমাম হোসেন ইমরান, তানভীরুল হক সাকিব, খাইরুল বাশার, ওয়াহিদুল ইসলাম।

এছাড়াও কমিটির অর্থ বিষয়ক সম্পাদক পদে আবু সাইদ নিপুণ , দপ্তর সম্পাদক পদে ইনতিসিভ আনোয়ার চৌধুরী ইভানসহ অন্যান্য গুরুত্বপূর্ণ পদে চট্টগ্রামের মেধাবী শিক্ষার্থীরা মনোনীত হয়েছেন।

এছাড়া জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চট্টগ্রাম জেলার ২০২১-২২ শিক্ষাবর্ষের ( ৫১ ব্যাচ) সকল শিক্ষার্থীদের এই কমিটির সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

জেলা সমিতির কার্যক্রম ও পরবর্তী পদক্ষেপ সম্পর্কে জানতে চাইলে সভাপতি মো: মাহমুদুল হাসান বলেন, প্রতিবারের মতো মতো চট্টগ্রাম থেকে আগত শিক্ষার্থী এবং ভর্তি পরীক্ষার্থীদের কল্যাণে কাজ করে আসছে। আমরা ইন শা আল্লাহ এই সংগঠনের নতুন নতুন মাত্রা সৃষ্টি করে নতুনত্বের প্রকাশ ঘটাবো। আগামীতে চট্টগ্রামের শিক্ষার্থীদের জন্যে বৃত্তির ব্যবস্থা করবো এবং চট্টগ্রামের মেধাবী এবং দেশবরেণ্য ব্যক্তিত্বদের এবং প্রতিষ্ঠানকে আমাদের ক্যাম্পাসে সাথে পরিচিতি বাড়ানোর এবং মেলবন্ধনে কাজ করব ইন শা আল্লাহ। আমরা শুরু থেকেই চট্টগ্রামের ঐতিহ্য এবং সংস্কৃতিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সবার কাছে পোঁছে দেয়ার জন্যে বদ্ধপরিকর ছিলাম এবং ইন শা আল্লাহ সামনে সবাই মিলে কাজ করে তা অনন্য এক উচ্চতায় নিয়ে যাবো।