Home শিক্ষা ও ক্যাম্পাস জাবিতে গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা

জাবিতে গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা

129

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত গাইবান্ধা জেলার শিক্ষার্থীদের সংগঠন গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বাংলা বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী শাহরিয়ার কবির অন্তর ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন একই ব্যাচের উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. আশিক মন্ডল।

শুক্রবার (১৩ অক্টোবর) সংগঠনের প্রধান উপদেষ্টা জাবি বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক খোরশেদ আলম এবং উপদেষ্টা মেহেদী সুমন, সোহেল রানা ও আব্দুল আলিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন- সারাফাত ইসলাম সোহান, মো. আওলাদ হোসেন, সাদিয়া আনামিকা, আরেফিন আলম সানি, নুরাইন ইসলাম ইমু, সাদিকুল ইসলাম ও উম্মে হানি মৌসুমি।

যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন- আশিক, জিয়াম, আলামিন, ফাহিম, আলিফ, তিথি, হিমেল, মোহতাসিম বিল্লাহ, শাকিল, সৌরভ বর্মন, অপূর্ব, লিয়ন সরকার ও পূর্ণিমা।

কমিটির সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন মাসুদ রানা এবং সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন-, মো. আসিফ মিয়া, ওমর ফারুক, রোকোনুজ্জামান রিমন, সাগর মিয়া, মমিনুল ইসলাম, সজিব মাহমুদ, মাধুরিমা, তিতুমীর ও আল মাহমুদ দীপু।

এছাড়াও কমিটিতে দপ্তর সম্পাদক সিয়াম, অর্থ সম্পাদক সাদিকুল, প্রচার সম্পাদক মোসাদ্দেক, শিক্ষা ও সেমিনার সম্পাদক আলামিন, ক্রীড়া সম্পাদন মহসীন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শ্রী গৌতম সরকার, বৃত্তি বিষয়ক সম্পাদক ফিরোজ কবির ও তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক রায়হান।

জেলা সমিতির কার্যক্রম সম্পর্কে নব মনোনীত সভাপতি ও জাবি ছাত্রলীগের সহ-সম্পাদক শাহরিয়ার কবির অন্তর বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত গাইবান্ধা জেলার সকল শিক্ষার্থীদের কল্যাণে আমরা কাজ করে যাবো। সকলের মধ্যে সুন্দর সম্পর্ক বজায় রেখে আমরা যেকোন প্রয়োজনে শিক্ষার্থীদের পাশে থাকবো। শিক্ষার্থীদের সার্বিক কল্যাণে সংগঠনের পূর্বের সকল কার্যক্রম অব্যহত রাখার পাশাপাশি সময়োপযোগী নতুন কার্যক্রমসমূহ বাস্তবায়ন করবো।