Home শিক্ষা ও ক্যাম্পাস জাবিতে কক্সবাজার জেলা সমিতির নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

জাবিতে কক্সবাজার জেলা সমিতির নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

314

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে কক্সবাজার জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন কক্সবাজার স্টুডেন্ট অ্যাসোসিয়েশন এর আয়োজনে নবীন শিক্ষার্থীদের বরণ ও বিদায়ীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

০২ অক্টোবর(সোমবার ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জাবির ৫১ তম আবর্তনের ১১ জন নবীন শিক্ষার্থীকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়। ৪৫ ও ৪৬ তম আবর্তনের শিক্ষার্থীদের ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফার্মেসী বিভাগের সভাপতি অধ্যাপক মুহাম্মদ দিদারে আলম মুহসিন। তিনি বলেন, তোমরা যারা কক্সবাজার থেকে নবীন শিক্ষার্থী এসেছ সবাইকে অভিনন্দন। আশা করি তোমরা ভালো করে পড়াশোনা করে নিজ জেলার মান অক্ষুণ্ণ রাখবে। পাশাপাশি যারা আজকে বিদায়ী হবে তাদের বলবো তোমরা দেশের বিভিন্ন জায়গায় গিয়ে নিজ জেলার সুনাম বৃদ্ধিতে অবদান রাখবে।শুধু নিজেরা পড়ালেখা করে বড় হলে হবে না, নিজ সমাজ, এলাকা, জেলার খোঁজ খবর রাখতে হবে।

বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের ৫০ তম আবর্তনের শিক্ষার্থী রবিউলের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কক্সবাজার স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি মো: রুহান উদ্দিন রুহানী। সভাপতির বক্তব্যে তিনি বলেন ,সবাইকে উপস্থিত হয়ে সুন্দর একটি আয়োজন করার ধন্যবাদ।কক্সবাজার থেকে আগত সকল শিক্ষার্থীদের যেকোন বিপদে আপদে কক্সবাজার স্টুডেন্ট এসোসিয়েশন অব জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সবসময় ছিল আছে থাকবে। আমরা শিক্ষার্থীদের আর্থিক সমস্যা দূরীকরণে বৃত্তির আয়োজন করার চিন্তা ভাবনা করতেছি।

এছাড়াও উপস্থিত ছিলেন উত্তরা বিশ্ববিদ্যালয়ের প্রভাষক রাশেদুল ইসলাম। বাসসের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাসেল ওসমান, আমির ফয়সাল,ওয়াহিদ, তামিম, প্রমুখ। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ণরত কক্সবাজার শতাধিক শিক্ষার্থী উপস্থিতি ছিল।