Home খেলা জাবিতে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

জাবিতে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

250

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে। রবিবার (১২ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নূরুল আলম ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উদ্বোধনী খেলায় বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউট ৯ উইকেট হাতে রেখে চারুকলাকে পরাজিত করে। চারুকলা বিভাগ টসে জয়লাভ করে বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউটকে ফিল্ডিং এর আমন্ত্রণ জানায়।

চারুকলা বিভাগ নির্ধারিত ১০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ৮৩ রান করে। জবাবে বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউট ৮.২ ওভারে ১ উইকেট হারিয়ে ৮৪ রান করে লক্ষ্যে পৌঁছে যায়।

এর আগে, টুর্নামেন্ট উদ্বোধনের সময় বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক ড. এটিএম আতিকুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক শেখ মো. মনজুরুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. রাশেদা আখতার উপস্থিত ছিলেন। এছাড়া আরও উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ, বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউটের পরিচালক ড. শামীম রেজা, প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসানসহ এবং অন্যান্য শিক্ষক ও কর্মকর্তারা।