Home রাজনীতি জাতীয় পার্টির তথ্য যোগাযোগ ও প্রযুক্তি পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় পার্টির তথ্য যোগাযোগ ও প্রযুক্তি পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত

86

ডেস্ক রিপোর্ট : আগামী নির্বাচনকে সামনে রেখে সোশ্যাল মিডিয়ায় প্রচার প্রচারণার লক্ষ্যে জাতীয় পার্টির বনানী চেয়ারম্যান কার্যালয়ে পার্টির তথ্য যোগাযোগ ও প্রযুক্তি পরিষদ (জাপা আইসিটিপি)- এর উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদ এর অবদান, উন্নয়ন ও আগামী মিশন-ভিশন সম্পর্কে জনসাধারণের নিকট অবগতকরণ এবং সোশ্যাল মিডিয়ায় প্রচার প্রচারণা করা, জাতীয় পার্টির নামে গুজব,অপপ্রচার রোধকরা এবং মাননীয় চেয়ারম্যান,মহাসচিব ও দলীয় নেতৃবৃন্দের খন্ডকালীন বক্তব্য সোশ্যাল মিডিয়ায় প্রচার প্রচারণা,নির্বাচনের সময় জাতীয় পার্টি মনোনীত প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণায় অংশ নিয়ে সক্রিয়ভাবে কাজ করবে ৬৪০০ স্বেচ্ছাসেবী জাপা আইসিটিপি এক্টিভিস্ট ।

প্রত্যেক জেলার আইসিটিপি এক্টিভিস্টদের দেখভাল ও সমন্বয়কারীর দায়িত্বে থাকবে ৩২ সদস্যের মনিটরিং টিম এবং প্রশিক্ষণের জন্য ৩২ জন মাস্টার ট্রেইনার। মাস্টার ট্রেইনারদের কাজ হবে কিভাবে সোশ্যাল মিডিয়ায় প্রচার প্রচারণা গতিশীল করা যায় ।

আজ সোমবার দুপুরে জাতীয় পাটির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় পার্টির তথ্য যোগাযোগ ও প্রযুক্তি পরিষদের আহ্বায়ক ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য- এ্যাড. মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, এটিইউ তাজ রহমান, মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা মোঃ ইকবাল হোসেন তাপস, ভাইস-চেয়ারম্যান সালাহউদ্দিন আহমেদ মুক্তি, যুগ্ম মহাসচিব মোঃ আমির হোসেন ভূঁইয়া, সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, হুমায়ূন খান, দফতর সম্পাদক-২ – এম এ রাজ্জাক খান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক এস এম রহমান পারভেজ, কেন্দ্রীয় নির্বাহী সদস্য আবু সাঈদ আজাদ খুররম ভুঞা, মোঃ আনোয়ার হোসেন, জিয়াউর রহমান বিপুল, মোঃ আলমগীর হোসেন,
জাতীয় পার্টি তথ্য যোগাযোগ ও প্রযুক্তি পরিষদের উপদেষ্টা খন্দকার মুহাম্মদ রেজা, আহ্বায়ক ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন, সদস্য সচিব আব্দুস সালাম , গ্রাফিক্স ডিজাইনার সদস্য রিপন মাহমুদ, মঞ্জুরুল ইসলাম, লরেন্স শীতল, মোঃ শরীফ, মোঃ মাহমুদুর রহমান মাসুদ, মোঃ আব্দুল হান্নান প্রমূখ।