Home শিক্ষা ও ক্যাম্পাস জাতীয় নির্বাচনের পর জাকসু নির্বাচন অনুষ্ঠিত হবে: জাবি ভিসি

জাতীয় নির্বাচনের পর জাকসু নির্বাচন অনুষ্ঠিত হবে: জাবি ভিসি

68

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রতি সব মহলের আন্তরিক সহযোগিতা এবং গণতান্ত্রিক মূল্যবোধ ও সংস্কৃতির চর্চা শক্তিশালী হলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (জাকসু) নির্বাচন জাতীয় নির্বাচনের পর অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নুরুল আলম।

বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে শুক্রবার ২৬ শে মে সন্ধ্যায় জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (জাডস) কর্তৃক ‘বাংলাদেশের ছাত্ররাজনীতি এবং নীতিনির্ধারণী পর্যায়ে তরুণদের অংশগ্রহণ’ শীর্ষক সম্পূরক আলাপ অনুষ্ঠিত হয়।

সম্পূরক আলাপে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক বশির আহমেদ, ছাত্র শিক্ষক কেন্দ্রের পরিচালক অধ্যাপক আহমেদ রেজা, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন, রে ইয়ং ম্রো, নজির আহমেদ জয়, ড. রাশেদা আহমেদ রওনক, নুসরাত আমিন।
অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন সাংবাদিক মাহফুজর রহমান মিশু।

উক্ত সম্পূরক আলাপে ভিসি নুরুল আলম বলেন, আমি আসার পর থেকে বিশ্ববিদ্যালয়ের যেসব সমস্যা তা সমাধান করার চেষ্টা করে যাচ্ছি, দীর্ঘ ৮ বছর পর আমি এই বছর ২৫ শে ফেব্রুয়ারিতে ৬ষ্ঠ সমাবর্তনের আয়োজন করেছি। আমার প্রতিশ্রুতি আছে এই বিশ্ববিদ্যালয় গণরুম থাকবে না। এই কার্যক্রম নিয়ে কাজ শুরু হয়ে গেছে। সব মহলের আন্তরিক সহযোগিতা এবং গণতান্ত্রিক মূল্যবোধ ও সংস্কৃতির চর্চা শক্তিশালী হলে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (জাকসু) নির্বাচন জাতীয় নির্বাচনের পর অনুষ্ঠিত।
এবং শেষে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।