Home রাজনীতি জনগণের সাথে বিশ্বাসঘাতকতা করা আওয়ামী লীগের চিরাচরিত স্বভাব : সালাম

জনগণের সাথে বিশ্বাসঘাতকতা করা আওয়ামী লীগের চিরাচরিত স্বভাব : সালাম

42

স্টাফ রিপোটার: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম বলেছেন, আওয়ামী লীগ দেশ জাতির সেবা করার কথা বলে, মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের কথা বলে ক্ষমতায় এসে জনগণের সাথে বিশ্বাসঘাতকতা করে। যে গণতন্ত্র ও বাকস্বাধীনতার জন্য মুক্তিযুুদ্ধ হয়েছিলো, সে চেতনাকে পদদলিত করে এরা ক্ষমতায় এসেই গণতন্ত্রের টুটি চেপে ধরে। এগুলো তাদের চিরাচরিত স্বভাব।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর শ্যামপুর ও কদমতলীতে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণকালে তিনি এসব কথা বলেন।

মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক তানভীর আহমেদ রবিনের তত্বাবধানে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির বানিজ্য বিষয়ক সম্পাদক সালাউদ্দিন আহমেদ, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাজী মীর হোসেন মীরু, জূম্মন মিয়া চেয়ারম্যান, মহানগর বিএনপি নেতা আ ন ম সাইফুল ইসলাম, জাফর আহমেদ, রবিউল আলম দিপূ, আলমগীর খান লিপু, সেলিম রেজা, হাজী ইউসুফ, খোকন মেম্বার প্রমুখ।

সালাম বলেন, আওয়ামী লীগ ওয়াদা বরখেলাপকারী দল। এরা ১০ টাকা কেজি দরে চাল খাওয়ানোর কথা জনগণকে ধোঁকা দিয়েছে। সে চাল আজ ৮০ টাকা। এরা উন্নয়নের কথা বলে। আসলে উন্নয়ন হয়েছে দলীয় নেতাকর্মীদের। গরীর আরো গরিব হয়েছে। আর সরকার দলীয় লুটেরা হয়েছে হাজার কোটি টাকার মালিক। ব্যাংক লুট করছে কারা? শেয়ার বাজার লুট করছে কারা? সবকিছুরই একদিন হিসেব দিতে হবে।

তিনি বলেন, সরকার খালি মাঠে গোল দিতে চায়। এরা চায় না বিএনপি নির্বাচনে আসুক। কারণ, নিরপেক্ষ নির্বাচন হলে দেশের অধিকাংশ এলাকায় তাদের জামানত বাজেয়াপ্ত হবে। তাই তারা আগের মত যেনতেন নির্বাচন করে আবারও ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে। এবার এ স্বপ্ন দুঃস্বপ্নই থেকে যাবে।