Home জাতীয় ছাদ থেকে মালামাল ফেলার সময় পড়ে গিয়ে শ্রমিকের মৃত্যু

ছাদ থেকে মালামাল ফেলার সময় পড়ে গিয়ে শ্রমিকের মৃত্যু

33

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় ছাদ থেকে মালামাল ফেলার সময় পড়ে গিয়ে সাত্তার মিয়া (৫০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে থানা পাড়ায় এ ঘটনা ঘটে। বিষয়টি সামাজিকভাবে মীমাংসা করে শ্রমিকের পরিবারকে তিন লাখ টাকা দেয়ার সিদ্ধান্ত হয়। নিহত সাত্তার পৌর এলাকার ভাদুঘরের আইয়ুব মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, থানাপাড়া এলাকার ইউসুফ মিয়ার বাড়িতে বহুলতল ভবন নির্মাণের কাজ করছেন ঠিকাদার আবুল মিয়া। শুক্রবার বিকেলে সাত্তার মিয়াসহ অন্যান্য শ্রমিকদের দিয়ে তিনি ওই ভবনে কাজ করাচ্ছিলেন। এ সময় মাথায় করে অপ্রয়োজনীয় মালামাল ফেলতে গিয়ে নিচে পড়ে যান সাত্তার। পরে তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সাত্তারের মৃত্যু হয়। ঠিকাদার আবুল মিয়া সাংবাদিকদেরকে জানান, আলোচনা করে নিহতের পরিবারকে তিন লাখ টাকা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। কারণ হলো সে গরীব মানুষ, তার স্ত্রী-সন্তান আছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।