Home শোক ও স্মরণ ছাত্র মৈত্রীর সাবেক নেতা পিটুর মাতা আর নেই

ছাত্র মৈত্রীর সাবেক নেতা পিটুর মাতা আর নেই

জনলোকের শোক

94

যুগবার্তা ডেস্ক ।। বাংলাদেশ ছাত্র মৈত্রীর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি মাসুদুর রহমান পিটুর মাতা জানারা বেগম আর নেই। গতকাল রবিবার (৫ সেপ্টেম্বর)বরিশাল সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি স্বামী, এক পুত্র ও এক কন্যা সন্তান এবং অসংখ্য শুভাকাঙ্ক্ষি রেখে গেছেন।

বরিশালের বানারীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স-এর অবসরপ্রাপ্ত সিনিয়র স্বাস্থ্যকর্মী জাহানারা বেগম অনেক দিন ধরে অসুস্থতায় ভুগছিলেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসার প্রস্তুতি চলছিল। হঠাৎ করে গুরুতর অসুস্থ হলে বরিশাল সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তিনি মৃত্যুবরণ করেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ছাত্র মৈত্রীর সাবেক কেন্দ্রীয় সভাপতি,জনলোকের কেন্দ্রীয় সমন্বয়ক সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম সুজন। গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় তিনি বলেন,“জাহানারা বেগমকে আমি আপা বলে সম্বোধন করতাম। তিনি ছিলেন বানারীপাড়ায় আমার এবং ছাত্র মৈত্রীর কর্মীদের একান্ত শুভাকাঙ্ক্ষি। আশ্রয়, অর্থনৈতিক সহযোগিতা, চিকিৎসায় সহযোগিতা সহ সার্বিক সহযোগিতা করেছেন। পরবর্তীকালে তার পুত্র মাসুদুর রহমান পিটুকেও ছাত্র মৈত্রী করতে উৎসাহিত করেছেন। তার মৃত্যুতে আমরা একজন শ্রদ্ধাভাজন অভিভাবক হারালাম।

এছাড়া শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ছাত্র মৈত্রীর সাবেক সাধারণ সম্পাদক ও জনলোকের কেন্দ্রীয় সমন্বয় কমিটির সংগঠন ইনচার্জ মুক্তার হোসেন নাহিদ।